1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

মাহমুদউল্লাহ রিয়াদ ‘নট আউট ৯৯’

  • সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ পঠিত

দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে টাইগার টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দেশের জার্সিতে প্রথম ক্রিকেটার এবং বিশ্ব ক্রিকে'টে অষ্টম ক্রিকেটার হিসেবে একশতম টি-টোয়েন্টি ম্যাচ খেলার অ'পেক্ষায় আছেন এই অলরাউন্ডার। খেলবেন এই টাইগার অল-রাউন্ডার। যেখানে দুইয়ে থাকা

ইতিমধ্যেই মাহমুদউল্লাহ এই ফরম্যাটে এখন পর্যন্ত দেশের সফল অধিনায়কও তিনি। ২৪ ম্যাচে নেতৃত্ব দিয়ে ১২টিতে জয় পেয়েছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ জিতে পেছনে ফেলেন ১০ ম্যাচে জয় পাওয়া অধিনায়ক মাশরাফী বিন মর'্তুজাকে।

আর কিউইদের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচটা মাহমুদউল্লাহ রিয়াদের শততম ম্যাচ। এ বি'ষয়ে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “আলাদা কোনো পরিকল্পনা নেই। সবসময় যেটা করার চেষ্টা করি, দলের জন্য খেলা, দলের জন্য ভালো খেলা, নিজের ১০০তম ম্যাচ সেটাই করার চেষ্টা করব।”

৯৯ ম্যাচে ৯১ ইনিংস ব্যাট করে ২৩.৯৭ গড়ে মাহমুদউল্লাহ করেছেন ১ হাজার ৭০২ রান। এই ফরম্যাটে অর্ধশত রানের ইনিংস খেলেছেন ৫টি। সর্বোচ্চ ৬৪* রানের ইনিংস রয়েছে তার।

উল্লেখ্য, ৮৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলে এই তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন মুশফিকুর রহিম আর সাকিব আল হাসান খেলেছেন ৮৬ টি ম্যাচ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!