1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

অনন্য এক মাইলফলকের সামনে মাহমুদউল্লাহ

  • সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

অনন্য এক মাইলফলকের সামনে মাহমুদউল্লাহ

অনন্য এক মাইলফলকের সামনে এসে দাঁড়িয়েছেন জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আর একটি টি-টোয়েন্টি খেললেই তারকা এই ক্রিকেটারের ঝুলিতে যোগ হবে একশ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলার অ'ভিজ্ঞতা। যদিও এই ম্যাচকে ঘিরে বাড়তি উন্মা'দনা নেই রিয়াদের মধ্যে।

মাইলফলক স্পর্শের আগের ম্যাচে রিয়াদ দলকে এনে দিয়েছেন ৪ রানের শ্বা'সরু'দ্ধকর জয়। নিউজিল্যান্ডের বিপক্ষে পাওয়া ইতিহাসের দ্বিতীয় টি-টোয়েন্টি জয়ে অধিনায়ক হিসেবে রিয়াদের ভূমিকা তো ছিলই, একইসাথে ব্যাট হাতে জয়ের ভিত গড়েও রেখেছেন অবদান।

ফলশ্রুতিতে ম্যাচ সেরার পুরস্কারও পেয়েছেন রিয়াদ। ম্যাচ শেষে শততম টি-টোয়েন্টি ম্যাচকে সামনে রেখে কোনো বিশেষ পরিকল্পনা নেই বলে জানান রিয়াদ। অন্য সব ম্যাচের মত এই ম্যাচেও দলের সাফল্যে অবদান রাখতে চান তিনি।

রিয়াদ বলেন, ‘আলাদা কোনো পরিকল্পনা নেই। আমি চেষ্টা করব দলের জন্য খেলতে, দলের জন্য অবদান রাখতে- যে চেষ্টা সবসময় থাকে। সুস্থ থাকলে ইনশাআল্লাহ্‌ ১০০তম ম্যাচটা যেন খেলতে পারি, দলে যেন অবদান রাখতে পারি।’

দ্বিতীয় ম্যাচ নিয়ে আলাপকালে রিয়াদ জয়ের কৃতিত্ব দিয়েছেন বোলারদের। তিনি বলেন, ‘বোলাররা খুবই ভালো করেছে, এই উইকে'টে ১৪১ রান নিয়ে জয় এনে দিয়েছে। বোলারদেরকেই কৃতিত্ব দিতে হবে।’

৪ রানের রু'দ্ধশ্বা'স জয়ের ব্যাপারে তার ভাষ্য, ‘টি-টোয়েন্টিতে এমন চ্যালেঞ্জের মুখোমুখি প্রায়ই 'হতে হবে। আপনি ব্যাটিংয়ে থাকেন বা বোলিংয়ে থাকেন।

ব্যাটিংয়ে থাকলে অনেক সময় ১২ বলে ২৪ রান তাড়া করা লাগতে পারে। অন্যদিকে অনেক সময় বোলারদের শেষ ১-২ ওভারে হয়ত অল্প কিছু রান আট'কাতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!