1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

মেসিকে চিরতরে শেষ করে দিতে পরিকল্পিত ফাউল, এক ক্লিকে দেখেনিন সেই ভিডিওটি

  • সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫ পঠিত

লিওনেল মেসি বল পেলেই নাকি প্রতিপক্ষের খেলোয়াড়রা চিৎকার করে তাকে ফাউল করতে বলেন। “মেসি প্রতি ম্যাচে পাঁচ থেকে ছয়বার আঘা'তের শিকার হয়।

মাঠে দর্শক না থাকায় প্রতিপক্ষের খেলোয়াড়রা একে অন্যের স'ঙ্গে যা বলে তা স্পষ্ট শোনা যায়।”“লিও যখন বল পায় তখন তাদের বলতে শুনবেন ‘ফাউল কর! ওকে ফেলে দাও!’

কো'পা আমেরিকা’র ফাইনালের পর আবার ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি 'হতে যাচ্ছে।দুই বন্ধু লিওনেল মেসি ও নেইমা'র জুনিয়র মুখোমুখি হবেন ৬ সেপ্টেম্বর। ওই লড়াইয়ে জল ঢেলে দিচ্ছিলেন ভেনেজুয়েলার ফুটবলার লুইস ডেভিড মা'র্টিনেজ।

ম্যাচের ৩২ মিনিটে তিনি অবাক করার মতো এক ট্যাকল করেন বার্সেলোনা থেকে পিএসজি যাওয়া আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসিকে। মুখোমুখি বলের লড়াইয়ে ইচ্ছে করে পা তুলে দেন মেসি’র গোড়ালির ঠিক ওপরে।

এই জঘন্য ঘটনার পর লাল কার্ড দেখিয়ে তাঁকে মাঠ ছাড়া করতে দেরি করেননি রেফারি।লুইস মা'র্টিনেজ এমনভাবে মেসিকে ট্যাকল করেন পায়ের সেফ গার্ডে না লাগলে পা ভেঙে যেতে পারতো!

পিএসজি যাওয়া মেসি’র মৌসুম শেষ হয়ে যেতে পারতো। এমনকি ক্যারিয়ারও! তবে কোনো অসুবিধা হয়নি মেসি’র। পুরো ম্যাচটাই খেলতে পেরেছেন তিনি। তাঁর দলও জিতেছে ৩-১ গোলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!