1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

এবার ভারতের হয়ে বলার হিসেবে মাঠে নামলেন সেই জার্ভো (ভিডিও সহ)

  • সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

এবার ভারতের হয়ে বলার হিসেবে মাঠে নামলেন সেই জার্ভো (ভিডিও সহ)

হেডিংলে থেকে আজীবন নি'ষি'দ্ধ করেও থামানো গেল না জার্ভোকে। ভারতের হয়ে ফের ম্যাচের মাঝে বিঘ্ন ঘটালেন ড্যানিয়েল জার্ভিস। ভারত-ইংল্যান্ড চলমান টেস্ট সিরিজে এটি তৃতীয় ঘটনা। এবার তিনি মাঠে আসেন বল হাতে। এর আগের দুবার এসেছিলেন উইকেটরক্ষক ও ব্যাটসম্যান হিসেবে।

চলছিলো ইংল্যান্ড ও ভারতের মধ্যকার তৃতীয় টেস্ট। সেই ম্যাচের তৃতীয় দিনে ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মা আউট হওয়ার পরেই পুরোদস্তুর একজন ব্যাটসম্যান সেজে মাঠে নেমে পড়েছিলেন একজন আগন্তুক। নাম তার জার্ভো। মানুষটা এক দৌঁড়ে পৌঁছে গিয়েছিলেন পিচ পর্যন্ত। তার উদ্দেশ্য ছিল ভারতের হয়ে ব্যাটিং করা।

এরপরে ইংলিশ নিরাপত্তাকর্মীরা তাকে মাঠ থেকে বের করতে বেশ বেগ পান। একপ্রকার টানাহেঁচড়া করেই জার্ভোকে বের করতে হয় হেডিংলি থেকে। এই জার্ভো একজন ইউটিউবার। তিনি ফ্র‍্যাংক ভিডিও বানিয়ে এভাবে মানুষকে মজা দিয়ে থাকেন।

তবে ঘটনার সূত্রপাত কিন্তু তৃতীয় টেস্টে নয়, এর আগে লিডসেও ভারতের জার্সি পরে ফিল্ডিং করতে নেমেছিলেন জার্ভো। একই সিরিজে দ্বিতীয় বার এই কাজ করার পর ছাড় পাননি তিনি।

ইয়র্কশায়ার নিশ্চিত করেছিলো, জার্ভোকে হেডিংলিতে আজীবনের জন্য নি'ষি'দ্ধ করা হয়েছে। ফলে আর কখনো হেডিংলিতে দেখা যাব'ে না এই কমেডিয়ানকে।

নি'ষি'দ্ধের পাশাপাশি জরিমানাও গু'ণতে হচ্ছে প্রাঙ্ক স্টার জার্ভোকে। পিচ নষ্ট করার অ'ভিযোগ আনা হয়েছে তার ওপরে।

কিন্তু এতশতো বাঁধার পরে চতুর্থ টেস্টেও একই কাজ করলেন তিনি। ভারতের জার্সি গায়ে হুড়মুড় করে ঢুকে পড়লেন মাঠে। এক্ষেত্রে বোলারের ভূমিকায় দেখা গেল তাঁকে। ইংল্যান্ড ইনিংসের ৩৪তম ওভারে উমেশ যাদব তৃতীয় বল করার আগেই দৌড়ে এসে বল ছুঁড়ে দেন জার্ভিস। তিনি ধাক্কাও দিয়ে বসেন জনি বেয়ারস্টোকে।

এতো নিষে'ধাজ্ঞা কিংবা জরিমানার পরেও কিভাবে বারবার একজন মানুষ ঢুকে পড়ছে মাঠের ভেতরে, তাও আবার আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে। এই ঘটনায় এবার আর চুপ থাকেননি কেউ-ই, চটেছেন ক্রিকেট বিশ্লেষকরা। ইংল্যান্ডের মতো রক্ষণশীল রাষ্ট্রের নিরাপত্তা নিয়েও জোরালো প্রশ্ন উঠেছে।

ক্রিকেট বিশ্লেষক হার্ষা ভোগলে তো টুইট করেছেন অনেকটা বি র'ক্তি নিয়েই। তিনি বলেন, “আমা'র মনে হয় কিছু মানুষকে আসলেই বহিষ্কার করা উচিত। এটা মোটেই কৌতুক নয়, এটা খুবই জরুরি একটা ইস্যু।”

এছাড়াও অনেকেই টুইট করেছেন এইরকম কাণ্ডে বিব্রত হয়ে। ক্রিকেট মাঠে এভাবে আগন্তুকদের ঢুকে পড়া আসলেই নিরাপত্তাজনিত বি'ষয়ে ভীষণ উদ্বেগের

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!