1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৭ অপরাহ্ন

আর্জেন্টিনার কাছে ফাইনালে হারের প্রতিশোধ নেবে ব্রাজিল !

  • সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ পঠিত

আর্জেন্টিনার কাছে ফাইনালে হারের প্রতিশোধ নেবে ব্রাজিল !

ব্রাজিলের হয়ে এভারতন রিবেইরোর অ'ভিষেক ২০১৪ সালে। এই সাত বছরে বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি ফ্লামে'ঙ্গো উই'ঙ্গার। মাত্র ১৬ ম্যাচে তাঁর গোল ২। এ দুটি গোল তিনি করেছেন গত তিন মাসের ব্যবধানে।

তার মধ্যে সবশেষ গোলটি এল আজ ২০২২ বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে। এ গোলেই ব্রাজিল ১-০ ব্যবধানে হারিয়েছে চিলিকে। চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার আগে শতভাগ জয়ের আ'ত্মবিশ্বা'সে টগবগ করে ফুটছে তিতের দল।

বিশ্বকাপ বাছাইপর্বে লাতিন অঞ্চল থেকে এ নিয়ে ৭ ম্যাচের সব কটি জিতল ব্রাজিল। ২১ পয়েন্ট নিয়ে তারা এখন পয়েন্ট তালিকার শীর্ষে। আগামী রোববার বাংলাদেশ সময় রাত একটায় আর্জেন্টিনার মুখোমুখি হবেন নেইমা'র-কাসেমিরোরা।

এ ম্যাচের আগে শতভাগ জয়ের ব্যাপারটি আ'ত্মবিশ্বা'স জোগাবে ব্রাজিলকে। গত জুলাইয়ে সর্বশেষ মুখোমুখিতে ঘরের মাঠে আর্জেন্টিনার কাছে কো'পা আমেরিকার ফাইনালে হেরেছিল ব্রাজিল।

বদলা তো এবার নিতেই হয়! আর সেটি মাথায় রেখেই হয়তো আর্জেন্টিনাকে একটা ‘ হু’মকি’ দিয়ে রাখলেন এভারতন, ‘টানা সাত ম্যাচ জয় ঐতিহাসিক, এখন আ মর'া সেটি আট'ে পরিণত করতে চাই।’

লাতিন অঞ্চলের বাছাইপর্বে টানা পাঁচ ম্যাচে কোনো গোল খায়নি ব্রাজিল। এ মহাদেশের বাছাইপর্বের ইতিহাসে কোনো গোল হজম না করে এটি সর্বোচ্চসংখ্যক ম্যাচে জয় তুলে নেওয়ার কীর্তি।

তবে আর্জেন্টিনা কেমন প্রতিপক্ষ, তা ব্রাজিল দলের জানা। লড়াইয়ে তিল পরিমাণ ছাড় না দিতেই এখন খানিকটা বিশ্রাম নিতে চান ব্রাজিল গোলকিপার ওয়েভারতন, ‘ম্যাচটা কঠিন হবে। এখন তাই বিশ্রাম নিয়ে প্রস্তুতিটা নিতে চাই।

তিতে আমা'দের ভালোভাবে প্রস্তুত করবেন। আ মর'া জিততে চাই, সেটাই লক্ষ্য।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!