1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

ইংল্যান্ডের বিপক্ষেও খেলা হচ্ছে না জাদেজার!

  • সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭ পঠিত

ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনি টেস্টের সময় ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। ধারণা করা হয়েছিল ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ চলাকালীন সেরে উঠবেন এই অলরাউন্ডার। তবে শোনা যাচ্ছে তাঁর সেরে উঠতে আরও বেশ কিছুদিন সময় লাগবে। ফলে ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে খেলা হচ্ছে না জাদেজার।

দীর্ঘদিন ধরেই ভারতীয় শিবিরে চোটের মহারণ চলছে। অস্ট্রেলিয়া সিরিজে জসপ্রিত বু মর'াহ, মো হা'ম্ম'দ শামি ও লোকেশ রাহুলদের স'ঙ্গে ইনজুরিতে পড়েছিলেন জাদেজাও। সিডনি টেস্টে ব্যাটিং করার সময় বাঁহাতের বুড়ো আ'ঙ্গু'লের গু'রুতর চোট পেয়েছিলেন তিনি।

পরবর্তীতে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, জাদেজার হাতের বুড়ো আঙুল ভেঙে গিয়েছে। যে কারণে আঙুলে অ'স্ত্রোপচার করাতে হয়েছিল তাঁর। যার ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টেস্টে খেলা হয়নি তাঁর। ইনজুরি থেকে সেরে না ওঠায় ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টেস্টের দলে রাখা হয়নি তাঁকে।

সিরিজের আগে থেকেই চিকিৎসকের অধীনে ছিলেন বাঁহাতি এই স্পিনার। অনেকেই ভেবেছিলেন সুস্থ হয়ে শেষ দুই টেস্টে ফিরবেন তিনি। তবে সেটা আর হচ্ছে না। জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবোজের দাবি, ইতোমধ্যে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন জাদেজা।

যদিও এ নিয়ে এখন পর্যন্ত কোনো বিবৃতি দেয়নি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। টেস্ট সিরিজে খেলা না হলেও চিকিৎসকরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকে'টে যাতে মাঠে ফিরতে পারেন জাদেজা।

অ'ভিজ্ঞ এই অলরাউন্ডার না থাকায় প্রথম টেস্টে দলে জায়গা পেয়েছিলেন শাহবাজ নাদিম। তবে সুযোগ পেয়েও প্রত্যাশা মেটাতে পারেননি তিনি। যে কারণে দ্বিতীয় টেস্টের দলে দেখা যাব'ে না তাঁকে। বাঁহাতি এই স্পিনারের পরিবর্তে দ্বিতীয় টেস্টের দলে দেখা যেতে পারে কুলদীপ যাদবকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!