1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ অপরাহ্ন

জয়ের লক্ষেই বিকেলে মাঠে নামবে বাংলাদেশ

  • সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

জয়ের লক্ষেই বিকেলে মাঠে নামবে বাংলাদেশ

ঘরের মাঠে টি-টোয়েন্টিতে দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশ আবারও মাঠে নামছে আজ (৩ সেপ্টেম্বর)। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে শুরু হবে বিকাল চারটায়।

সিরিজের প্রথম ম্যাচ জিতে বাংলাদেশ ইতোমধ্যে ১-০ ব্যবধানে এগিয়ে আছে। ঘরের মাঠে গত দুই ম্যাচে অ'পরাজিত বাংলাদেশ। অস্ট্রেলিয়ার কাছে সিরিজের চতুর্থ ম্যাচে হারলেও মাহমুদউল্লাহ রিয়াদের দল সিরিজ জিতেছিল ৪-১ ব্যবধানে। জয়ের ছন্দ ধরে রাখতে টাইগাররা মর'িয়া নিউজিল্যান্ড সিরিজেও।

পিচ নিয়ে তুমুল আলোচনার মধ্যেই এক দিন বিরতি কাটিয়ে দুই দল মাঠে নামছে আবারও। এই ম্যাচে বাংলাদেশের একাদশে পরিবর্তনের তেমন সম্ভাবনা নেই। উইনিং কম্বিনেশন ধরে রাখতে স্বাগতিক দল এই ম্যাচেও খেলতে পারে দুই পেসার নিয়ে। স্বভাবতই বোলিং আ'ক্রমণে প্রাধান্য পাবেন স্পিনাররা।

গত ম্যাচে সফল না হলেও এই ম্যাচেও বাংলাদেশের উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে লিটন দাস ও নাঈম শেখকে। প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান।

নিউজিল্যান্ড ৬০ রানে অলআউট ও ৭ উইকে'টের পরাজয়ের ধকল কাটিয়ে উঠতে মর'িয়া থাকলেও তাদের একাদশেও পরিবর্তনের সম্ভাবনা নেই। অ'ভিজ্ঞ ব্যাটসম্যান ফিন অ্যালেন করো'না নেগেটিভ হয়ে দলে ফিরলেও এই ম্যাচে তার খেলার সম্ভাবনা কম।

বাংলাদেশ : নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

নিউজিল্যান্ড : রাচিন রবীন্দ্র, টম ব্লানডেল, উইল ইয়ং, কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), হে'নরি নিকোলস, কোল ম্যাককঞ্চি, ডগ ব্রেসওয়েল, এজাজ পেটেল, ব্লেয়ার টিকনার ও জ্যাকব ডাফি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!