1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

বিশ্বকাপ দলে তামিমের প্রয়োজনীয়তা চোখে আঙ্গুল দিয়ে দেখালেন আশরাফুল

  • সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২ পঠিত

বিশ্বকাপ দলে তামিমের প্রয়োজনীয়তা চোখে আ'ঙ্গু'ল দিয়ে দেখালেন আশরাফুল

সাম্প্রতিক সময়ে চেনাছন্দে নেই সৌম্য সরকার, নাঈম শেখ কিংবা লিটন দাস। ওপেনারদের অনিয়মিত পারফরম্যান্স নিয়ে আশরাফুল বলেন, ‘এখন আমা'দের যে ওপেনাররা খেলছেন তারা কিন্তু নিয়মিত নয়।

শেষ ৪টা টি-টোয়েন্টিতে লিটনের গড় রান ২, সৌম্য সরকারের গড় রান ৪-৫ করে। নাঈম শেখের অবস্থা বাকি দুজনের চেয়ে কিছুটা ভালো।’অস্ট্রেলিয়া কিংবা নিউজিল্যান্ড সিরিজ বাংলাদেশের উইকেট নিয়ে প্রশ্ন উঠেছে আন্তর্জাতিক মহলে।

তবে আশরাফুল মনে করেন টানা জয় আ'ত্মবিশ্বা'স জোগাবে টাইগারদের। তিনি বলেন, ‘যে ধরনের উইকেটই হোক আমা'দের আ'ত্মবিশ্বা'স বাড়ছে। নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করতে পারলে তা আরও বাড়বে।’

তামিমের সি'দ্ধান্তের পুনঃর্বিবেচনা এবং নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করে আশরাফুল বলেন, ‘দলের অ'ভিজ্ঞ তিন ক্রিকেটার- মুশফিক, সাকিব এবং মাহমুদুল্লাহ’রা ফর্মে রয়েছেন।

এমন অবস্থায় তামিম নিজের সি'দ্ধান্ত থেকে ফিরিয়ে নিলে দলের জন্য ভালো। নির্বাচকদের উচিত তামিমের স'ঙ্গে কথা বলা।’আন্তর্জাতিক টি- টোয়েন্টি না খেললেও ঘরোয়া লীগগু'লোতে নিয়মিত ছিলেন তামিম।

আশরাফুল বলেন, ‘ঘরোয়া লীগ কিংবা বিপিএল- সবগু'লো টুর্নামেন্টেই সে নিয়মিত ছিল। তামিমের মতো অ'ভিজ্ঞ খেলোয়াড়ের জন্য এটা (আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিরতি) খুব বড় বি'ষয় নয়।’

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের কোনো খেলোয়াড় আসেননি বাংলাদেশ সফরে। অনভিজ্ঞ দল টাইগারদের কাছে পাত্তাই পাচ্ছে না।

তামিমের প্রস'ঙ্গ টেনে আশরাফুল বলেন, ‘দেখেন নিউজিল্যান্ড যেভাবে প্রস্তুতি নিয়ে এসেছিল, তারা অ'ভিজ্ঞ দল না হওয়াই কিন্তু এমন ভরাডুবি। উইকেটটা ততোটাও খারাপ ছিল না যে ৬০ রানের মধ্যে অলআউট হয়ে যাব'ে তারা।’

আশরাফুল বলেন, ‘বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়নি। সুযোগ রয়েছে এখনও। নির্বাচকদের উচিত তামিমকে নিয়ে চিন্তা করা।’
দলের টানা জয়ে বিশ্বকাপে টাইগারদের সম্ভাবনা দেখছেন আশরাফুল।

তিনি বলেন, ‘আসন্ন বিশ্বকাপে আমা'দের দারুণ সম্ভাবনা রয়েছে। যেভাবে আ মর'া ম্যাচ জয়ে অভ্যস্ত হচ্ছি তা বিশ্বকাপেও কাজে দেবে। এমন অবস্থায় তামিমের অ'ভিজ্ঞতা দারুণ হবে দলের জন্য।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!