1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

২০০৭ বিশ্বকাপের যে ঘটনা আগামী টি-২০ বিশ্বকাপে সাকিবের অনুপ্রেরণা

  • সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ পঠিত

২০০৭ বিশ্বকাপের যে ঘটনা আগামী টি-২০ বিশ্বকাপে সাকিবের অনুপ্রেরণা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দারুণ ছন্দে আছে বাংলাদেশ। ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে ৪-১ ব্যবধানে হারানোর পর নিউজিল্যান্ডের বিপক্ষেও সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জয় নিয়ে মাঠ ছেড়েছে স্বাগতিকরা।

জয়ের এই ধা'রাবাহিকতাটাআকেই বিশ্বকাপের আগে অনুপ্রেরণা হিসেবে নিচ্ছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারের দাবি, টানা জয় বড় মঞ্চে দলের আ'ত্মবিশ্বা'স বাড়ানোর স'ঙ্গে ভালো করতেও সহায়তা করবে।

যেমনটা হয়েছিল ২০০৭ ওয়ানডে বিশ্বকাপে। ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপে অংশ নেয়ার আগে টানা জয় পেয়েছিল বাংলাদেশ। ২০০৬ সালের আগস্ট থেকে বিশ্বকাপ পর্যন্ত ২০ ম্যাচের ১৭টিতে জিতেছিল হাবিবুল বাশারের দল।

সেই ছন্দ ধরে রেখেই সেবার বিশ্বকাপের শেষ আট'ে খেলেছিল সাকিব-মুশফিকরা। ১৪ বছর পর এবারও বিশ্বকাপের আগে তেমনই ছন্দে আছে বাংলাদেশ। ম্যাচ শেষে সাকিব বলেন,সবচেয়ে গু'রুত্বপূর্ণ হলো আ মর'া জয় পেয়েছি।

বিশ্বকাপে যাওয়ার আগে এটা আমা'দের জন্য খুবই ভালো। আমা'র মনে আছে ২০০৭ বিশ্বকাপে যখন ভালো করেছি তার আগে অনেকগু'লো ম্যাচ জিতেছিলাম টানা।’ ‘সেটা ওয়ানডেতে। ওইটা আমা'দেরকে সহায়তা করেছিল ২০০৭ এর বিশ্বকাপে ভালো করতে।

আমা'র মনে হয় এই জয়গু'লো দলের আ'ত্মবিশ্বা'স ভালো অবস্থাতে নিয়ে যাব'ে। যেখানে আ মর'া বিশ্বকাপে গিয়ে ভালো করতে পারে’ আরও যোগ করেন তিনি। বুধবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে ৭ উইকে'টে হারিয়েছে বাংলাদেশ।

প্রথমে ব্যাট করা সফরকারীদের মাত্র ৬০ রানে গু'টিয়ে দেয় স্বাগতিকরা। ৪ ওভারে ১০ রান দিয়ে ২ উইকেট নেয়া সহ ২৫ রান করে ম্যাচ সেরা হয়েছেন সাকিব

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!