1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

শ্বাসরুদ্ধকর সুপার ওভারে জেতা ম্যাচ হারলো নাইট রাইডার্স

  • সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ পঠিত

শ্বা’সরু’'দ্ধকর সুপার ওভারে জেতা ম্যাচ হারলো নাইট রাইডার্স

লো স্কোরিং টি-টয়োন্টি ম্যাচও কতটা উত্তেজক রূপ নিতে পারে, সিপিএলে ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের ম্যাচ তার আদর্শ উদাহরণ।

শ্বা’সরু’'দ্ধকর দু’দলের লড়াইয়ে বার বার মোড় ঘুরানো ম্যাচে শেষ পর্যন্ত সুপার ওভারে জয়টা পেয়েছে গায়ানা। প্রায় জেতা ম্যাচ হাত ফসকে ফেলে ত্রিণবাগো নাইট রাইডার্স।

টস জিতে ফিল্ডিং করার সি’'দ্ধান্ত নেন গায়ানার ক্যাপ্টেন নিকোলাস পুরান। প্রথমে ব্যাট করে নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৯ উইকে’টে বিনিময়ে ১৩৮ রান তোলে।

ওপেন করতে নেমে নারিন ২১ রান করেন। কলিন মুনরো ৩২, ওয়েবস্টার ১৯, পোলার্ড ১৩, সেফার্ত ৪ ও উদানা ২১ রানের যোগদান রাখেন। ৩টি করে উইকেট নেন মহম্ম’দ হাফিজ ও রোমা’রিও শেফার্ড। ১টি করে উইকেট নেন চন্দ্রপল হে মর'’াজ, নবীন উল হক ও ই মর'’ান তাহির।

জবাবে ব্যাট করতে নেমে গায়ানাও ২০ ওভারে অবিকল নাইটদের মতোই ৯ উইকে’টে ১৩৮ রানে আট'’কে যায়। হাফিজ ১৬, হেটমায়ার ২৭, শোয়েব মালিক ১৪, পুরান ২৭ ও শেফার্ড ১৮ রান করেন। রবি রামপাল ৪টি উইকেট নেন। সুনীল নারিন ৪ ওভারে মাত্র ৯ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

এর সুপার ওভারে গড়ায় ম্যাচ। সুনিল নারাইনের দুর্দান্ত বোলিংয়ে ৬ রানে আট'’কে যায় গায়ানা। জয়ের জন্য ৭ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে ব্যাট করতে নামে নাইট রাইডার্স। ক্রিজে ছিলেন পোলার্ডের মতো বি ধ্বং’সি তারকা। তা সত্ত্বেও নাইটরা রোমা’রিও শেফার্ডের ওভারে মাত্র ৪ রান তুলতেই সক্ষম হয়।

প্রথম বলেই আউট হন পোলার্ড। শেষ তিন বলে জয়ের জন্য ৪ রান প্রয়োজন ছিল নাইটদের। তবে তারা মাত্র ১ রান তুলতে পারে। ফলে রোমাঞ্চকর জয়-সহ ম্যাচ থেকে ২ পয়েন্ট ছিন'’িয়ে নেয় গায়ানা। ম্যাচের সেরা হয়েছেন শেফার্ড

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!