1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

আমি মনে করি এখানে নতুন কারও আসা উচিত-: পাপন

  • সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

আমি মনে করি এখানে নতুন কারও আসা উচিত-: পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির বর্তমান কমিটির শেষ বৈঠক ছিলো গতকাল দুপুরে। বৈঠক শেষে বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের সাথে কথা বলেছেন।

জানিয়েছেন, চাপ বেশি হয়ে যাওয়ায় সভাপতি হওয়া নিয়ে অনীহা তৈরি হয়েছে তার মধ্যে। বুধবার (১ সেপ্টেম্বর) বিসিবির বোর্ড সভা শেষে সংবাদ সম্মেলনে এমনটা জানিয়েছেন নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতি বলেন,

টিমের এবং টিম ম্যানেজমেন্ট এর সাথে আমা'র একটা বোঝাপড়া শুরু থেকেই ছিল যা মাঝখানে একবছর ছিল না। গত বিশ্বকাপের পর এটি এখন আবার বেড়েছে। আমি থাকলে এটা না করেও পারব না।

নিজের কাজের চাপের উল্লেখ করে নাজমুল হাসান পাপন বলেন, বিসিবি সভাপতি হিসেবে অন্যান্য দেশের সাথে এবং আইসিসি সম্পর্কিত প্রচুর কাজ থাকে। দিনে আট'-দশটা জুম মিটিং করতে হয়।

আমা'র দেশে কথা বলতে হয়, বোর্ড মেম্বারদের সাথে কথা বলতে হয়, আইসিসির সাথে কথা বলতে হয়। সুতরাং এখন আমি মনে করি সেই কাজের লোডটা এখন আমা'র জন্য অনেক বেশি।

সামনে বিসিবি সভাপতি পদ নিয়ে তিনি বলেন, আপনারা যদি জিজ্ঞেস করেন তাহলে বলবো, আমা'র পুরো সময় কাটে ক্রিকে'টেই। এটা যে আমি উপভোগ করি না এমন না। আমা'র ভাল লাগে। তবে, সামনে হয়তো আমি এভাবে সময় দিতে পারবো না।

আর যদি আমি সময় না দিয়ে সামনে এই পদে বসে থাকি তবে আদতে বোর্ড এবং ক্রিকেট ক্ষ'তিগ্রস্থ হবে। তাই আমা'দের একটি সমাধানে আসতে হবে। তাই আমি মনে করি এখানে নতুন কারও আসা উচিত।

পাপন আরও বলেন, ‘আমি চিন্তা করছি নতুন কেউ এসে তো এত কাজ একস'ঙ্গে করতে পারবে না। তাই চিন্তা ভাবনা করছি এটা বোর্ডে থেকে আলাদা দায়িত্ব দেওয়া যায় কি না। একজন সভাপতি থেকে তার নেতৃত্বে বিভিন্ন বি'ষয়ে বিভিন্ন জন দায়িত্বে থাকতে পারে।

এটা উন্মুক্ত, তাই আগে থেকে কারা' আসবে তা বলা যাব'ে না। তবে সবাই যদি আমাকেই বলে থাকতে তবে আমা'র একটা প্রস্তাব থাকবে, দায়িত্ব ভাগ করতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!