1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

চিলির বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

  • সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ পঠিত

বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের প্রথম ম্যাচে আগামী ৩ তারিখে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ ল্যাতিন আমেরিকার আরেক শক্তিশালী দল চিলি।বিশ্বকাপ বাছাই পর্বের এই ম্যাচগু'লোতে সেরা অনেক তারকাকেই পাবেনা ব্রাজিল।

ইংলিশ প্রিমিয়ার লিগ থেকে ৯জন প্লেয়ার ডেকেছিল ব্রাজিল যাদের আর পাচ্ছেনা এবারের ম্যাচগু'লোতে।তাই স্বাভাবিক ভাবেই ব্রাজিলের একাদশে বেশ নতুনত্ব আসতে চলছে। তারমধ্যে ব্রাজিলের গনমাধ্যম গ্লোবো ব্রাজিলের সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে।

ব্রাজিলের সম্ভাব্য একাদশে আছেন:- গোলকিপার- ওয়েভারটন। ডিফেন্ডার:- আলেক্স সান্দ্রো, মা'র্কুইনহোস, মিলিটাও, দানিলো। মিডফিল্ডার:- ব্রুনো গু'ইমা'রেস, ক্যাসমিরো, লুকাস পাকুয়েতা। ফরোয়ার্ড:- নেইমা'র জুনিয়র, ম্যাথিউস কুনহা, গ্ যাব'িগোল।

বার্সালোনার নতুন নাম্বার টেন আনসু ফাতি লিওনেল মেসি বার্সালোনা ছেড়ে চলে আসার পর তার রেখে যাওয়া দশ নম্বর জার্সি এতদিন খালিই ছিল। কেউই তার ১০ নম্বর জার্সি গায়ে দেয়নি। প্রথম তিনটি ম্যাচেও বার্সালোনার ১০ নম্বর জার্সি ছিল অনুপুস্থিত।

জেরার্ড পিকে তো একাধিক বারই বলেছিলেন যে, মেসির রেখে যাওয়া ১০ নম্বর জার্সি গায়ে দেয়ার সাহস নেই কারও।তবে অবশেষে বার্সার নাম্বার টেনকে পাওয়া গেল। বার্সালোনার নতুন নাম্বার টেন আর কেউই নয়, বার্সালোনার তরুণ তারকা আনসু ফাতি। আগামী সময়গু'লোতে তার কাছেই থাকছে ১০ নম্বর জার্সি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!