1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

টি-টোয়েন্টি চুক্তিতে নেই তামিম, টেস্টে নেই মাহমুদউল্লাহ,হঠাৎ কেন এমন সিদ্ধান্ত

  • সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

টি-টোয়েন্টি চুক্তিতে নেই তামিম, টেস্টে নেই মাহমুদউল্লাহ,হঠাৎ কেন এমন সি'দ্ধান্ত

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না তামিম ইকবাল, নেই কিউইদের বিপক্ষে আজ থেকে শুরু হওয়া ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও।

২০২০ সালে শেষবার টি-টোয়েন্টি খেলা তামিম ইকবাল টি-টোয়েন্টি বিশ্বকাপে থাকবেন কিনা সেটা নিয়ে প্রশ্ন উঠছিল বেশ ভালোভাবেই। সেই প্রশ্নের উত্তর তামিম নিজেই দিয়েছেন আজ। জানিয়ে দিয়েছেন বিশ্বকাপে অ্যাভেইলেবল নন তিনি।

দীর্ঘদিন টি-টোয়েন্টিতে না খেলা তামিম বাদ পড়েছেন টি-টোয়েন্টির কেন্দ্রীয় চুক্তি থেকে। আজ বিসিবির বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিশ্চিত করেছেন এটি।

সাংবাদিকদের উদ্দেশ্যে পাপন বলেন, ‘এটা (কেন্দ্রীয় চুক্তি) হচ্ছে মে থেকে ডিসেম্বর। সেকারণে এই চুক্তিতে অনেকে আছে অনেকে নাই। উদাহরণস্বরূপ, যেহেতু তামিম বলছে খেলবে না সেহেতু টি-টোয়েন্টিতে তাকে রাখার কোন কারণ নেই। তামিম শুধু টি-টোয়েন্টিতে নাই, আবার ওয়ানডে ও টেস্টে আছে।’

টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেওয়া মাহমুদউল্লাহ রিয়াদ আবার নেই টেস্টের কেন্দ্রীয় চুক্তিতে। তবে এই চুক্তির মেয়াদ যেহেতু ডিসেম্বর পর্যন্ত, এরপর তামিম টি-টোয়েন্টিতে ফিরলে তাকে চুক্তির জন্য বিবেচনা করা হপারে বলে জানান বিসিবি বস।

‘আর রিয়াদ যেহেতু এনাউন্স করেছে অবসর আর আমা'দের সাথে এরপরে কথা হয় নাই সেহেতু টেস্টে ও নেই। এগু'লো সবই ডিসেম্বর পর্যন্ত, এরপর এগু'লো বদলাতে পারে। তামিম যদি খেলতে চায় তাহলে অবশ্যই সে ঢুকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!