1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

আমিরাতে বসে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের চ্যানেল খুঁজছেন নিশাম

  • সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ পঠিত

আমিরাতে বসে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের চ্যানেল খুঁজছেন নিশাম

নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল এখন ঢাকায়। কিন্তু দলের স'ঙ্গে নেই তারকা পেস বোলিং অলরাউন্ডার জিমি নিশাম। দলীয় সি'দ্ধান্ত অনুযায়ী, বিশ্বকাপ স্কোয়াডে থাকা কাউকেই বাংলাদেশ সফরে রাখেনি কিউইরা। তাই আইপিএল খেলতে আরব আমিরাতে চলে গেছেন নিশাম।

কিন্তু সেখানে গিয়ে পড়েছেন বিপাকে, জানেন না কীভাবে দেখবেন নিজ দেশের খেলা। তাই আমিরাতে বসে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বসে খুঁজছেন বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের খেলা দেখার চ্যানেল। মন্তব্যের ঘরে তাকে সমাধানও দিয়েছেন অনেকে।

বুধবার সকালে চ্যানেলের খোঁজ করে টুইটারে নিশাম লিখেছেন, ‘কেউ কি জানেন, নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার সিরিজটি আরব আমিরাতে টিভিতে দেখা কি না? যদি দেখায়, তাহলে কোন চ্যানেল? যদি না দেখায়, তাহলে অনলাইনে কীভাবে দেখব?’

Does anyone know if the @BLACKCAPS v @BCBtigers series is on tv in the UAE? If yes, which channel? If no, how can I watch it online?

— Jimmy Neesham (@JimmyNeesh) September 1, 2021

মন্তব্যের ঘরে অনেকেই দিয়েছেন সমাধান। জানিয়েছেন র‍্ যাব'িটহোলবিডি স্পোর্টস ইউটিউব চ্যানেলের মাধ্যমে আমিরাতে বসে দেখা যাব'ে খেলা। বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে ম্যাচটি। গাজী টিভি ও টি স্পোর্টসে দেখা যাব'ে খেলা।

বিশ্বব্যাপী এই সিরিজের খেলা অনলাইনে সম্প্রচার করবে র‍্ যাব'িটহোলবিডি স্পোর্টস ইউটিউব চ্যানেল। আমিরাতে বসে জিমি নিশামও এই চ্যানেলের মাধ্যমে খেলা দেখতে পারবেন।

এর খানিক পর কিউইদের শুভকামনা জানিয়ে ভিন্ন আরেক টুইটে নিশাম লিখেছেন, ‘দুর্ভাগ্য আমি সেখানে (বাংলাদেশ) থাকব না। তবে নিউজিল্যান্ড দলের সবাইকে বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য শুভকামনা। সাহস নিয়ে খেলো এবং নিজের স্কিল দেখিয়ে দাও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!