1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

মেসিদের জয়রথ থামাল সেভিয়া!

  • সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ পঠিত

টানা ৬ ম্যাচে জয়ের পর, আবারও হারলো বার্সেলোনা। এবার কো'পা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে সেভিয়ার কাছে ২-০ গোলে হেরেছে মেসির দল। ফাইনালে উঠতে মা'র্চের ফিরতি লেগে অন্তত ৩ গোলের ব্যবধানে জিততে হবে কাতালানদের।

উপলক্ষ ছিল। কিন্তু, উদযাপন করেননি। তবুও আন্দালুসিয়ায় কাতালানদের শত্রু ইভান র‌্যাকিটিচ। গ্রানাদার বিপক্ষে কো'পা দেল রের সবশেষ ম্যাচে পিছিয়ে থেকেও অবিশ্বা'স্য এক জয় পেয়েছিল বার্সা।

স্তাদিও র‌্যামন সানচেজেও নাটকীয় কিছুর অ'পেক্ষায় ছিলেন স মর'্থকরা। কিন্তু ৮৫ মিনিটে সাবেক মিডফিল্ডারের গোলে ম্যাচে ফেরার আশা আরও ফিকে হয় বার্সেলোনার।

এদিন লিওনেল মেসির সামনে দেয়াল তুলে দাঁড়িয়েছিলেন ইয়াসিন বোনৌ। ১৩ মিনিটে ডি-বক্স থেকে আর্জেন্টাইন তারকাকে খালি হাতে ফিরিয়েছেন সেভিয়ার গোলরক্ষক।

কো'পা দেল রেতে এর আগের ১৫ দেখায় ১১বারই বার্সার সামনে বাধা 'হতে পারেনি সেভিয়া। তবে, এদিন কোম্যানের দলটাকে চেপে ধরে তারাই। ২৫ মিনিটেই লিড পেয়ে যায় লোপেতেগু'ইয়ের দল।

স্টেইগেন মুন্সিয়ানা না দেখালে প্রথমা'র্ধে আরও এক গোল খেয়ে বসতো বার্সেলোনা। দ্বিতীয়ার্ধে জায়ান্টদের শুরুটা হয় ভালোই। ডেম্বেলে-ডি ইয়ংদের সামলাতে বেগ পেতে হয়েছে লস পালা'ঙ্গানাদের।

সেভিয়ার বিপক্ষে করা মেসির ৩৭ গোলের ১২টিই ছিলো ম্যাচের ৭৫ মিনিটের পর। কিন্তু এদিন কিছুতেই জালের ঠিকানা খুঁজে পেলেন না এলএমটেন। হারানো পথটা খুঁজে পেলনা বার্সাও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!