1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে দেশ ছাড়লেন বিশ্বকাপজয়ী এই ইংলিশ ক্রিকেটার

  • সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ পঠিত

যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে দেশ ছাড়লেন বিশ্বকাপজয়ী এই ইংলিশ ক্রিকেটার

ইংল্যান্ডের ২০১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার লিয়াম প্লা 'ঙ্কেট যুক্তরাষ্ট্রের হয়ে খেলার জন্য চুক্তিব'দ্ধ হয়েছেন। যুক্তরাষ্ট্র ক্রিকে'টের নতুন টুর্নামেন্ট মেজর লিগে তিনি কায়া ওভালের হয়ে খেলবেন।

ইংল্যান্ডের হয়ে প্লা 'ঙ্কেট ১৩ টেস্টের পাশাপাশি খেলেছেন ৮৯টি ওয়ানডে ম্যাচ। আর ইংলিশদের হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ২২টি। ২০১৯ বিশ্বকাপের ফাইনালে ৪২ রানে ৩ উইকেট শিকার করে দলের জয়ে গু'রুত্বপূর্ণ অবদান রাখেন এই ডানহাতি পেসার।

তিনি ইংল্যান্ডের ঘরোয়া আসর শুরু করেছিলেন ডার হা'মের হয়ে। ৩৭ বছর বয়সী এই পেসার এরপর খেলেছেন ইয়র্কশায়ারের হয়ে। সর্বশেষ তিন মৌসুম তিনি সারের হয়ে মাঠে নেমেছেন।

যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে পেরে দারুণ রোমাঞ্চিত প্লা 'ঙ্কেট। তিনি মেজর লিগ ক্রিকেট দিয়ে তার ক্যারিয়ারের নতুন এই অধ্যায় শুরু করবেন। যুক্তরাষ্ট্রের ক্রিকেট উন্নয়নে অবদান রাখতে পেরেই আনন্দিত তিনি।

এ নিয়ে তিনি বলেন,‘আমা'র ক্যারিয়ারের পরবর্তী অধ্যায় শুরু হচ্ছে। মেজর লিগ ক্রিকে'টে খেলার সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত এবং আমা'র লক্ষ্য থাকবে যুক্তরাষ্ট্রের ক্রিকেট উন্নয়নে সাহায্য করা।’

ইংল্যান্ডের পাট চুকিয়ে দেয়ার পরও দলটির প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তিনি, ‘ইংল্যান্ডের হয়ে আমা'র ক্যারিয়ার দারুণভাবে উপভোগ করেছি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর আমি দারুণ উচ্ছসিত যুক্তরাষ্ট্রের খেলাধুলার উন্নয়নে অংশ নিতে পেরে। আমি খেলোয়াড় ও কোচ হিসেবে অবদান রাখতে চাই।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!