1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

আরেকটি সিরিজ জয়ের মিশনে বাংলাদেশ

  • সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

আরেকটি সিরিজ জয়ের মিশনে বাংলাদেশ

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে টি-২০ সিরিজ জেতার পর নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজ অ'ভিযান শুরু করতে যাচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদরা।

বিশ্বকাপের আগে জেতার মানসিকতা গড়ে তোলাকেই সবচেয়ে বড় প্রস্তুতি ধরে নেওয়া বাংলাদেশের লক্ষ্য প্রথমবারের মতো কিউইদের বিপক্ষে আন্তর্জাতিক টি-২০ জয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উইকেট ছিল মন্থর ও স্পিন সহায়ক। প্রায়ই নিচু হয়ে এসেছিল স্পিনারদের বল। এ সিরিজের পাঁচ ম্যাছের সবকটিই অনুষ্ঠিত হবে মিরপুরে।

রাতারাতি উইকে'টের বড় ধরণের পরিবর্তন না আসারই কথা। অস্ট্রেলিয়া সিরিজে ১২০ রানই বড় স্কোর হলেও কোচ রাসেল ডমি'ঙ্গো এ সিরিজে আশা করছেন ১৫০-১৬০ রানের। তবে সে কথা কিউইদের জন্য মিথ্যে আশ্বা'স কিনা তা কে জানে!

তবে নিউজিল্যান্ড স্পিন উইকে'টের চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। অস্ট্রেলিয়ার সিরিজ দেখে খুব ভালো শিক্ষা নিতে পেরেছেন টম ল্যাথাম ও তার সতীর্থরা। বাংলাদেশের স্পিনারদের টার্ন ও নিচু হওয়া সব বল সামাল দিতে মানসিকভাবে তৈরি হয়ে আছেন সফরকারী ক্রিকেটাররা।

দল হিসেবে বেশ অনভিজ্ঞ সফরকারী নিউজিল্যান্ড। টি-২০ বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডের কোনো ক্রিকেটার আসেননি এ সফরে।

বাংলাদেশ: নাঈম হাসান, লিটন কুমা'র দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), কাজী নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

নিউজিলান্ড: হে'নরি নিকোলস, উইল ইয়ং, রাচিন রবিন্দ্র, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), টম ব্লান্ডেল, কোল ম্যাকঞ্চি, কলিন ডি গ্রান্ডহোম, ডগ ব্রেসওয়েল, স্কট কাগলজিন, হা'মিশ বেনেট, এজাজ প্যাটেল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!