1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

তাইজুলের ঘূর্ণিতে ওয়েস্ট ইন্ডিজের সুন্দর সূচনায় ভাঙন

  • সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৮ পঠিত
WELLINGTON, NEW ZEALAND - MARCH 11: Taijul Islam (L) of Bangladesh celebrates with Mominul Haque (R) after taking the wicket of Kane Williamson of New Zealand during day four of the second test match in the series between New Zealand and Bangladesh at Basin Reserve on March 11, 2019 in Wellington, New Zealand. (Photo by Hagen Hopkins/Getty Images)

চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্ট হারলেও টস ভাগ্য ছিল বাংলাদেশের পক্ষে। এবার টস ভাগ্যটাও পক্ষে গেলে না।

বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টসে জিতে প্রথম ইনিংসে ব্যাট নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট

আর ব্যাটিংয়ে নেমে দুই ওপেনারের দারুণ সূচনাতেই জানান দিল সঠিক সি'দ্ধান্তই নিয়েছেন ক্রেইগ। জন ক্যাম্পবেলকে স'ঙ্গে নিয়ে দলীয় সংগ্রহ অর্ধশতক পার করে দেন ক্রেইগ।

অবশেষে ব্রেকথ্রু আনলেন তাইজুল। শুরু থেকেই ওয়ানডে মেজাজে খেলে ভয়'ঙ্কর হয়ে ওঠা জন ক্যাম্পবেলকে সাজঘরে ফেরালেন তিনি।

তাইজুলের ঘূর্ণিতে এলবিডব্লিউ হওয়ার আগে ৬৮ বলে ৩৬ রান করেছেন তিনি। এ রানের মধ্যে পাঁচ বাউন্ডারি আর একটি ছক্কার মা'র রয়েছে তার।

আজ ৩ পরিবর্তন নিয়ে ঢাকা টেস্টে নেমেছে বাংলাদেশ দল। চট্টগ্রাম টেস্টে উইকেট খরার কারণে বাদ পড়েছেন কা'টার মাস্টার মোস্তাফিজ। তার বদলে একাদশে ঠাঁই হয়েছে পেসার আবু জায়েদ রাহির।

কুঁচকির চোটে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়া সাকিবের স্থলে আজ নেমেছেন স্টাইলিশ ব্যাটসম্যান সৌম্য সরকার। হঠাৎ করেই ওপেনার সাদমানের ইনজুরির কারণে দলে জায়গা পেয়েছেন মিডলঅর্ডার ব্যাটসম্যান মিঠুন।

এদিকে মোস্তাফিজের বদলি আবু জায়েদ এখনও পর্যন্ত চমৎকার কিছু করে দেখাতে পারেননি। এখন পর্যন্ত করা ৬ ওভারে ২টি মেডেন পেলেও ১৮ রান দিয়েছেন।

তেমন একটা কাজ হচ্ছে না টাইগার শিবিরের ঘূর্ণি মা'রনাস্ত্রেও। মিরাজ, তাইজুল আর তরুণ নাঈমকে একের পর এক ব্যবহার করেও উইন্ডিজ শিবিরে আতঙ্ক ছড়াকে ব্যর্থ হচ্ছেন মুমিনুল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত, অধিনায়ক ব্রাথওয়েট ৬১ বলে ২৮ রানে অ'পরাজিত আছেন। ক্যাম্পবেলের পর ব্যাট হাতে নেমেছেন শেন মোজলে। নেমেই নাঈমের বলে বাউন্ডারি হাঁকিয়ে লড়াইয়ের আভাস দিলেন তিনি।

দিনের প্রথম সেশনের ২২ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৭১ রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!