1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

সাত নম্বর জার্সি পাচ্ছেন না রোনালদো!

  • সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৫৫ পঠিত

ইংলিশ প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী, কোনো খেলোয়াড় যত নম্বর জার্সিতে লিগ শুরু করবেন সেই জার্সিতেই মৌসুম শেষ করতে হবে। ম্যানচেস্টার ইউনাইডেটের হয়ে উরুগু'য়ের তারকা এডিনসন কাভানি এরই মধ্যে ৭ নম্বর জার্সি গায়ে প্রিমিয়ার লিগ খেলে ফেলেছেন।

প্রিমিয়ার লিগের এম.৫ বিধিতে বলা আছে, পুরো মৌসুমে একটি নম্বরই পরতে 'হতে হবে খেলোয়াড়কে। তবে লিগের মাঝখানে কোনো খেলোয়াড় দল বদল করলে সেক্ষেত্রে পুরনো ক্লাবের কেউ তার নম্বরের জার্সিটি পরতে পারে।

তাই এই মৌসুমে রো'নালদো ৭ নম্বর জার্সি পরতে হলে ক্লাব ছাড়তে হবে কাভানিকে। আরো একটি পথ খোলা আছে ম্যানইউয়ের সামনে। প্রিমিয়ার লিগের কতৃপক্ষের কাছ থেকে বিশেষ অনুমতি নিতে পারলে রো'নালদো পেতে পারেন ৭ নম্বর জার্সি।

স্প্যানিশ লা লিগায় কে কত নম্বর জার্সি পরবে সেটা আগস্টের শেষের দিকে চূড়ান্ত করা হলেও প্রিমিয়ার লিগে সেটি করা হয় আসরের শুরুতেই। তাই রো'নালদোর ৭ নম্বর জার্সি পরতে প্রতিবন্ধকতার দেখা দিয়েছে।

প্রিমিয়ার লিগে না পারলেও চ্যাম্পিয়নস লিগে ৭ নম্বর জার্সি পরতে বাধা নেই রো'নালদোর। সেক্ষেত্রে দুই টুর্নামেন্টের জন্য ম্যানইউ দুই ধরনের জার্সি রাখে কিনা সেটাও ভাবার বি'ষয়।

স্পোর্টিং লিসবনের হয়ে ২৮ নম্বর জার্সি পরে খেলেছেন রো'নালদো। রিয়াল মা'দ্রিদে প্রথম বছর ৯ নম্বর জার্সিতে খেলেছেন। গোলডটকম বলছে, ১২, ১৫, ২৪, ৩০, ৩১, ৩৩ ও ৩৫ নম্বর জার্সি গু'লো ম্যানইউতে এখন কেউ পরছে না।

সেখান থেকে যেকোনো একটি বেছে নিতে হবে রো'নালদোকে। তবে শেষ পর্যন্ত ম্যানইউতে রো'নালদো কত নম্বর জার্সি পরেন সেটাই দেখার বি'ষয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!