1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

টাইগারদের ঘুরে দাঁড়ানোর প্রত্যয়

  • সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট হারের পর দ্বিতীয় টেস্ট খেলতে সোমবার (৮ ফেব্রুয়ারি) ঢাকায় এসেছে মুমিনুলরা। ঢাকায় এসেই অনুশীলনে নেমে পড়েছে টিম বাংলাদেশ।

ম'ঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রস্তুতির শুরুটা হয়েছে দুপুর পৌঁনে ২টায়।

শুরুতে ২০ মিনিট ফুটবল খেলে গা গরম করে নিয়েছেন ডমি'ঙ্গো শিষ্যরা। এরপর শের-ই-বাংলার ইনডোরে শুরু হয়েছে নেট অনুশীলন। যেখানে বল হাতে শান দিয়েছেন তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, হাসান মাহদুদ ও মেহেদি হাসান, মিরাজ। তাদের বিরু'দ্ধে উইলো চালিয়েছেন টাইগার ব্যাটসম্যানরা।

তবে দিনের অনুশীলনের সবচেয়ে বড় অংশ জুড়ে ছিল স্লিপ, গালি ও শর্ট লেগ ক্যাচিং। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে টাইগারদের ফিল্ডিং ছিল ভীষণ দৃষ্টিকটূ। ঢাকা টেস্টে তা শুধরে নিতেই হয়তো টিম ম্যানেজমেন্টের এই সি'দ্ধান্ত। বিকেল সোয়া তিনটা থেকে শুরু করে চারটা অবধি সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি ও নাজমুল হোসেন শান্ত স্লিপে আর মো হা'ম্ম'দ মিঠুন গালিতে দাঁড়িয়ে হেড কোচ রাসেল ডমি'ঙ্গোর নির্দেশনায় ক্যাচিং অনুশীলন বিস্তর ঘাম ঝরিয়েছে।

এর আগে হোম অব ক্রিকে'টের শ’হীদ জুয়েল স্ট্যান্ড সংল'গ্ন ড্রেসিংরুমের সামনে ফিল্ডিং কোচ রায়ান কুক টেনিস বল ও ব্যাট হাতে ইয়াসির আলী চৌধুরী রাব্বিকে শর্ট লেগ ক্যাচিং অনুশীলন করিয়েছেন।

একই সময় সেন্টার উইকে'টে বল হাতে নিবিড় অনুশীলন চালিয়ে গেছেন তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেন ও নাঈম হাসান। তিন ঘণ্টার এই অনুশীলন শেষ হয়েছে বিকেল পৌঁনে চারটায়।

১১-১৫ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলায় গড়াচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। প্রথম টেস্ট ৩ উইকে'টে জিতে সিরিজে ১-০’তে এগিয়ে সফরকারি উইন্ডিজ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!