1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া

  • সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯ পঠিত

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। একইসময় ইংল্যান্ডের বিপক্ষে দেশের মাটিতে সিরিজ রয়েছে টাইগারদের। সেক্ষেত্রে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো ধারণা করছে, বিশ্বকাপের ঠিক আগে এই দুই দেশকে নিয়ে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারে বাংলাদেশ।

গতবছরের এপ্রিলে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে একটি টেস্ট সিরিজ খেলার জন্য বাংলাদেশ সফর করার কথা ছিল অজিদের। করো'না ভাইরাসের কারণে সফরটি স্থগিত করা হয়। এখনি সেই সফরটি আলোর মুখ দেখছে না। কেননা টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল অনুষ্ঠিত হবে এ বছরের এপ্রিলে।

এদিকে ২০২০ টি-টোয়েন্টি ওয়াল্ডকাপ অস্ট্রেলিয়ায় হবার কথা ছিল। করো'না ভাইরাসের কারণে সেটিও স্থগিত করে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ভারতে অনুষ্ঠিত হবে। সেই বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে বাংলাদেশ সফরে আসতে যাচ্ছে অস্ট্রেলিয়া।

ফলে ২০১৭ সালের পর আবারো বাংলাদেশ সফর করবে তাঁরা। তবে এই সিরিজে বাংলাদেশের বিপক্ষে কোন টেস্ট ম্যাচ খেলবে না স্টিভেন স্মিথ-ডেভিড ওয়ার্নাররা। সেক্ষেত্রে টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে অ্যারন ফিঞ্চের দল তবে টি-টোয়েন্টি সিরিজটি কত ম্যাচোর হবে তা এখনো নিশ্চিত নয়।

এদিকে ৩ টি টি-টোয়েন্টি এবং একই সংখ্যক ওয়ানডে ম্যাচ খেলতে এ বছরের সেপ্টেম্বরে বাংলাদেশ আসার কথা রয়েছে ইংলিশদের। তাই ক্রিকইনফো ধারণা করছে সেপ্টেম্বরেই অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও বাংলাদেশকে নিয়ে দেশের মাটিতে একটি টি-টোয়েন্টি সিরিজ আয়োজিত 'হতে পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!