1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

২০২১ আইপিএল নিলামে নাম না দেয়ায় মুশফিককে নিয়ে অবাক করা তথ্য প্রকাশ করলো ভারতীয় গনমাধ্যম

  • সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ পঠিত
Bangladesh's Mushfiqur Rahim attends a training session at Bristol County Ground in Bristol, southwest England, on June 10, 2019, ahead of their 2019 Cricket World Cup group stage match against Sri Lanka. (Photo by Saeed KHAN / AFP) / RESTRICTED TO EDITORIAL USE (Photo credit should read SAEED KHAN/AFP via Getty Images)

মুশফিককে নিয়ে প্রতিবেদন লিখেছে ভারতের জনপ্রিয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। সেই প্রতিবেদনটি পাঠকদের জন্য হুবহু তুলে ধ’রা হল-ঃ শেষমেশ আইপিএল খেলার আশা ছেড়ে দিলেন মুশফিকুর রহিম।

শুরু থেকে আইপিএলের গত ১৩টি মর'শুমেই নিলামের জন্য নিজের নাম নথিভুক্ত করিয়েছিলেন বাংলাদেশের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। তবে কোনওবারই আইপিএলের কোনও ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে নেওয়ার আগ্রাহ দেখায়নি। আন্তর্জাতিক ক্রিকে'টের বিস্তর অ'ভিজ্ঞতা থাকা সত্ত্বেও অবিক্রিত থেকেছেন প্রতিবার।

সম্ভবত 'হতাশা থেকেই এই প্রথমবার মুশফিকুর আইপিএল নিলামে নিজের নাম লেখাননি। এমটাই জানিয়েছে তারকা ক্রিকেটারের ম্যানেজমেন্ট সংস্থা নিবকো। নিউ এজকে নিবকোর এক আধিকারিক বলেন, ‘এবার আ মর'া আইপিএল নিলামের জন্য মুশফিকুরের নাম পাঠাইনি।’

মুশফিকুর বাংলাদেশের হয়ে ৭১টি টেস্ট, ২২১টি ওয়ান ডে ও ৮৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ঘরোয়া ক্রিকেট মিলিয়ে ২০২টি টি-২০ ম্যাচ খেলার অ'ভিজ্ঞতা রয়েছে মুশফিকুরের। সংক্ষি'প্ত ফর্ম্যাটে ২৮.৯৭ গড়ে ৪২৮৮ রান করেছেন তিনি। হাফ-সেঞ্চুরি করেছেন ২৫টি। এছাড়া টি-২০ ক্রিকে'টে উইকেটকিপার হিসেবে ১০৬টি ক্যাচ ধরেছেন মুশফিকুর। স্টাম্প আউট করেছেন ৪৭টি।

এবার বাংলাদেশের ৫ জন ক্রিকেটার আইপিএল নিলামে অংশ নেবেন। আইসিসির নির্বাসন থেকে ফিরে আসা সাকিব আল হাসান স্বাভাবিকভাবেই নিলামের জন্য নাম লিখিয়েছেন। তিনি নিজের বেস প্রাইস নির্ধারণ করেছেন সর্বোচ্চ ২ কোটি টাকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!