1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

স্পেনে গিয়ে মেসির সাথে দেখা করবেন সাকিব

  • সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৫ পঠিত

বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির পাড়-ভক্ত বাংলাদেশ জাতীয় দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব এতটাই পাগলা ভক্ত যে নিজের পছন্দের ফুটবলারের সাথে দেখা করতে যেতে রাজি স্পেন কিংবা আর্জেন্টিনাতেও!

পৃথিবীর অনেক মানুষের কাছেই স্বপ্নের পুরুষ সাকিব আল হাসান। কিন্ত সেই সাকিবই আবার আরেকজনের পাগলভক্ত। ফুটবলের কথা আসলেই সাকিবের সরল স্বীকারোক্তি, মেসিই সেরা। যদিও তার সমসাময়িক ক্রিস্টিয়ানো রো'নালদোর সা মর'্থ্য নিয়েও কোন সন্দে'হ নেই বাংলাদেশী এই সুপারস্টারের।

মেসির সাথে দেখা করার প্রবল ইচ্ছা আছে সাকিবের। এইতো সেদিন নিজের ব্যাট বিক্রির নিলামের লাইভ অনুষ্ঠানে এসে তিনি জানিয়েছিলেন চাঁদে যেতে চান মেসির সাথে।

এবার চ্যানেল ২৪-এ দেওয়া এক সাক্ষাৎকারে মেসির স'ঙ্গে দেখা করা প্রস'ঙ্গে তিনি বলেন, “বাংলাদেশে যখন মেসি এসেছিল তখন ইচ্ছে করলে দেখা করতে পারতাম। কিন্তু সেটা হয়ে যেত খুব সহজেই। আমা'র ইচ্ছা স্পেন কিংবা আর্জেন্টিনায় যেয়ে মেসির সাথে দেখা করা।”

“ধরেন আমা'র একজন ফ্যানের কাছে গিয়ে আমি দেখা করলাম সেটায় কিন্তু ওই লেভেলের আনন্দ থাকলো না যেটায় সে আমা'র কাছে এসে দেখা করে পেত।”

“ঠিক সেইভাবেই আমি চাই মেসির কাছে গিয়ে দেখা করতে। আর সেটা খুব দ্রুতই হবে। এভাবে যদি সময় পাই তাহলে দ্রুতই স্পেনে অথবা আর্জেন্টিনায় যেয়ে তার সাথে দেখা করবো যদিও আর্জেন্টিনার থেকে স্পেনে সহজ হবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!