1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

মেয়ের বলিউডে অভিনয় নিয়ে যা বললেন শচীন টেন্ডুলকার

  • সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৬৮ পঠিত

ভারতের ব্যাটিং লিজেন্ড শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারকে বাবার বিভিন্ন ম্যাচ চলাকালে গ্যালারিতে দেখা যেত। সেদিনের সেই ছোট্ট মেয়েটি আর ছোট নেই। সামনের অক্টোবরেই ২৪ বছরে পা দেবেন সারা।

সেলিব্রেটি বাবার সন্তান হওয়ায় সব সময় লাইমলাইটে ছিলেন সারা। তবে বিনয়ী নিজের হাসি আর ব্যক্তিত্ব দিয়েও সবার নজর কাড়ছেন সারা। সৌন্দর্যেও বলিউড নায়িকাদের টেক্কা দিয়ে পারবেন শচীন তয়না।

সম্প্রতি বলিউড নায়ক শ’হীদ কাপুরের সাথে হিন্দি সিনেমায় সারা অ'ভিনয় করছেন বলে গু'জব ওঠে। তবে সেই গু'জবে পানি ঢেলে শচীন জানান, সারার হিন্দি সিনেমায় অ'ভিনয়ের কোনো পরিকল্পনাই নেই।

বলিউডে অ'ভিনয় না করলেও বলিউড অ'ভিনেতা রনবীর কাপুরের দারুণ ফ্যান সারা। এমনকি রনবীর তার সেলিব্রেটি ক্রা'শ বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি। আর রনবীরের বাজিরাও মাস্তানি সারার প্রিয় সিনেমা।

হিন্দি সিনেমায় অ'ভিনয়ের গু'জব ছাড়াও ভারতের তরুণ ক্রিকেটার শুভমান গিলের স'ঙ্গে সারার প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে এ ব্যাপারে সারা আর শুভমান দুজনেই মুখে কুলুপ এঁটেছেন।

বাবা শচীনের সাথে অবশ্য দারুণ সম্পর্ক সারার। ক্রিকেটার বাবা সাহারা কাপ জেতার খুশিতে কাপের স'ঙ্গে মিল রেখেই মেয়ের নাম সারা রাখেন!

লন্ডন থেকে স্নাতক শেষ করেছেন সারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় তিনি। সারার ইনস্টাগ্রামে রয়েছে মাত্র ৮২টি ছবি। কিন্তু তাতেই তার ফলোয়ারের সংখ্যা ১.২ মিলিয়ন। সেলিব্রেটির সন্তান বলে কথা!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!