1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

ব্যক্তিত্বের সাথে রোনালদোর সবমসময় মিল পান সাকিব, কেন সেটা আরেকবার দেখা গেল… #BANvWI

  • সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০ পঠিত

সাকিব সব সময়ই বলে থাকেন, ফুটবলার হিসেবে তার প্রথম পছন্দ মেসি হলেও মাঠের ভেতর তাৎক্ষনিক প্রতিক্রিয়া প্রকাশ, মাঠের বাইরে স্পষ্টবাদী, সব মিলিয়ে ব্যক্তিত্বের ধরনে ক্রিস্তিয়ানো রো'নালদোর স'ঙ্গে নিজের মিল খুঁজে পান সাকিব আল হাসান।

কয়েকদিন আগেও বলেছিলেন, সন্তানের সংখ্যায় রো'নালদোকে পাল্লা দিচ্ছেন তিনি। সেই প্রিয় রো'নালদোর জীবনের একটি মাঠের ঘটনার সাথে আজ চট্টগ্রামের মাঠে সাকিবের সাথে মিলে গেল চিত্রপট। যদিও ফলাফল দুটোর আলাদা।

চট্রগ্রাম টেস্টে চোট পেয়ে মাঠের বাইরে সাকিব আল হাসান। মাঠে নামতে পারছেন না তিনি। ড্রেসিংরুম থেকে সাইড লাইন পর্যন্ত বার বার সতীর্থদের পরা মর'্শ দিতে গেছে দেশের ক্রিকে'টের সবচেয়ে বড় তারকাকে।

সাকিবের আজকের এই ঘটনা আপনাকে মনে করিয়ে দিতে পারে ২০১৬ সালের ইউরোর ফাইনালে রো'নালদোর কথা। ইনজুরির কারণে মাঠের বাইরে চলে যেতে হয় ক্রিশ্চিয়ানো রো'নালদোকে। তবু বারবার সাইড লাইন থেকে কোচের স'ঙ্গে দলের খেলোয়াড়দের বারবার নির্দেশনা দিচ্ছিলেন।

সিআর সেভেনের পর্তুগাল সেদিন অবশ্য শিরোপা নিয়েই ফিরেছিল। ফ্রান্সের বিপক্ষে ১-০ গোলে জয় পায় তারা। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের বিরু'দ্ধে ৩ উইকে'টে হেরেছে সাকিবের বাংলাদেশ।

সাকিব-রো'নালদোর এই মিল-অমীলের সাথে আরেকজনের বীরত্বেে কথা না বললেই নয়। মূলত যিনি দুজনের ফলাফলের পার্থক্য গড়ে দিয়েছে। কাইল রিগো মায়ের্স। এনক্রুমা বোনারের সাথে তার ২১৬ রানে জুটি দলকে পৌঁছে দেয় সুবিধাজনক স্থানে। ৮৬ রানে বোনার ফিরলেও ২০১০ রানে অ'পরাজিত থেকে ম্যাচ জিতেই মাঠ ছাড়েন মায়ের্স।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!