1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

আইপিএলের নিলামে ৫ বাংলাদেশি ক্রিকেটার

  • সময় শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫২ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের নিলাম অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। এই নিলামের জন্য ১ হাজার ৯৭ জন ক্রিকেটার নিজেদের নাম নিবন্ধিত করেছেন।

এর মধ্যে ৮১৪ জন ভারতীয় এবং ২৮৩ জন বিদেশি ক্রিকেটার নাম নিবন্ধন করেছেন। বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে থেকে ৫ জন নিজেদের নাম জমা দিয়েছেন। যদিও কোন পাঁচ ক্রিকেটার নাম জমা দিয়েছেন তা প্রকাশ করেনি তারা।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) এক সংবাদবিজ্ঞপ্তির মাধ্যমে বি'ষয়টি জানিয়েছে, আইপিএল কতৃপক্ষ। তাদের দেয়া তথ্য মতে ২০৭ জন অ'ভিষিক্ত এবং ৮৬৩ জন অনভিষিক্ত ক্রিকেটার নিজেদের নাম নিবন্ধিত করেছেন।

অনভিসিক্ত ক্রিকেটারদের মধ্যে ৭৪৩ জনই ভারতীয়। এ ছাড়া ৬৮ জন বিদেশি অনভিষিক্ত ক্রিকেটার নিজেদের নাম জমা দিয়েছেন আইপিএলের নিলামের জন্য।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে থেকে সর্বোচ্চ ৫৬ জন নাম নিবন্ধন করেছেন ওয়েস্ট ইন্ডিজের। এ ছাড়া ৪২ জন অস্ট্রেলিয়ার ক্রিকেটার নিজেদের নাম জমা দিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার ৩৮ জন, শ্রীলঙ্কার ৩১, আফগানিস্তানের ৩০ জন, নিউজিল্যান্ডের ২৯ জন, ইংল্যান্ডের ২১ জন, সংযুক্ত আরব আমিরাতের ৯ জন, নেপালের ৮ ও স্কটল্যান্ডের ৭ জন ক্রিকেটার থাকবেন এবারের নিলামে।

সেই স'ঙ্গে আয়ারল্যান্ড, যুক্তরাষ্ট্র, জিম্বাবুয়ের ২জন করে ক্রিকেটার নাম নিবন্ধন করেছেন আইপিএলের নিলামের জন্য। এ ছাড়াও নেদারল্যান্ডসের আছেন ১জন ক্রিকেটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!