1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

সাকিবকে দলে নিতে আইপিএলের তিন দলের কাড়াকাড়ি

  • সময় শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৩ পঠিত

আইপিএলের ১৩ তম আসরের নিলাম অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারী। তার আগেই দলগু'লো নিজেদের দল গু'ছানোর কাজ শুরু করে দিয়েছে। কোন কোন ক্রিকেটারকের নিজেরা দলে ভেড়াবে সেই হিসেব কষতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগু'লো।

ভারতীয় এক গণমাধ্যমের খবর অনুযায়ী নিলাম থেকে সাকিবকে দলে নেওয়ার পরিকল্পনা করছে তিনটি ফ্র্যাঞ্চাইজি। অলরাউন্ডার কোটাতে সাকিবকে যেকোন মূল্যে দলে নিতে চায় বড় তিন দল। সেই ফ্র্যাঞ্চাইজিগু'লো হলো, রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর ও কিংস ইলেভেন পাঞ্জাব।

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালস খুব একটা ভাল করতে পারেনি। ফর্মে ছিলেন না অলরাউন্ডার বেন স্টোকস। দলকে নতুন করে সাজাতে তারা অধিনায়ক স্মিথকেও ছেড়ে দিয়েছে। নতুন পরিকল্পনায় তাদের লক্ষ্য সাকিব। গোপাল, তেওয়াটিয়াদের সাথে স্পিন আর ব্যাটিং শক্তি বাড়াতেই সাকিবকে দলে নেওয়ার পরিকল্পনা তাদের।

আইপিএলে এখন পর্যন্ত কোন শিরোপার দেখা পায়নি কোহলির এই দল। প্রতিবার তারকা ক্রিকেটার থাকলেও কম্বিনেশনের কারণে খুব একটা ভাল করতে পারেনা ব্যা'ঙ্গালোর। টপ অর্ডারে কোহলি-এবি ডি ভিলিয়ার্সের মতো ক্রিকেটার থাকলেও মিডল অর্ডারে তাদের সমস্যা প্রায় সব আসরেই চোখে পড়েছে। আর সেকারণেই সাকিবকে নিতে পারে তারা।

সাকিবকে দলে নিলে এবি ডি ভিলিয়ার্স খেলবেন তিন নম্বরে। যেখানে এখন চারে খেলেন তিনি। অথচ তিন নম্বরে ডি ভিলিয়ার্সের গড় ৫০ এর বেশি। তাই সাকিবকে নিলে চারে খেলবেন তিনি। আর ডি ভিলিয়ার্স খেলবেন তিনে। এছাড়াও চাহালের সাথে স্পিনেও সাকিব ভাল জুটি গড়তে পারবেন।

সেকারণে এবারের আইপিএলে সাকিবকে দলে নিতে পারে ব্যা'ঙ্গালোর। আইপিএলের আরেক দল কিংস ইলেভেন পাঞ্জাবের সাকিবকে নেওয়ার পরিকল্পনা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের জায়গায়। যেহেতু আশানুরূপ পারফর্ম করতে না পারায় ম্যাক্সওয়েলকে ছেড়ে দিয়েছে তারা। সেকারণে সেই জায়গায় সাকিবকে নিতে সবচেয়ে বেশি আগ্রহী প্রীতির দল।এক বছরের নিষে'ধাজ্ঞা কাটিয়ে ইতোমধ্যেই ক্রিকে'টে ফিরেছেন তিনি।

নিষে'ধাজ্ঞার কারণে খেলেননি সবশেষ আইপিএলে। তাই নিলাম থেকে তাকে নেওয়ার সুযোগ থাকছে যেকোন ফ্র্যাঞ্চাইজির। এক বছরের নিষে'ধাজ্ঞা কাটিয়ে ইতোমধ্যেই ক্রিকে'টে ফিরেছেন তিনি। নিষে'ধাজ্ঞার কারণে খেলেননি সবশেষ আইপিএলে। তাই নিলাম থেকে তাকে নেওয়ার সুযোগ থাকছে যেকোন ফ্র্যাঞ্চাইজির। শেষ পর্যন্ত কোন দল নিলাম থেকে নিতে পারে সেটি জানতে অ'পেক্ষা করতে হচ্ছে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!