1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

Kevin Pietersen-এর ভারতপ্রেম। সস্নেহ উত্তর প্রধানমন্ত্রী মোদীর…

  • সময় বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৩ পঠিত

নিজস্ব প্রতিবেদন- ভারতের স'ঙ্গে তাঁর অনেকদিনের সম্পর্ক। আর সেই সম্পর্ক বেশ গভীরও বটে! IPL-এ খেলেছেন। তাছাড়া ভারতে ঘন ঘন তাঁর আসা-যাওয়া রয়েছে। এখানে বহু সিরিজে তিনি ধা'রাভাষ্যকার ছিলেন।

Team India-র অনেক ক্রিকেটারের স'ঙ্গেও তাঁর সম্পর্ক ভাল। ফলে Kevin Pietersen-এর ভারতপ্রেম স্বাভাবিক। দক্ষিণ আফ্রিকাকে Covid-19 Vaccine দিতে রাজি হয়েছে ভারত। আর ভারতের এমন উদ্য়োগকে সাধুবাদ জানিয়েছেন কেপি। তিনি টুইটারে লিখেছেন, ভারতের উদারতা ও সহ মর'্মিতা দিনের পর দিন আরও বাড়ছে। আমা'র ভালবাসার দেশ।

Kevin Pietersen-এর সেই Tweet PM Modi-র নজর এড়ায়নি। তিনি ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যানকে উত্তরে লিখলেন, ভারতের প্রতি তোমা'র স্নেহ, ভালবাসা দেখে আপ্লুত। আ মর'া মনে করি, গোটা পৃথিবীটাই আমা'দের পরিবার।

আর করোনার বিরু'দ্ধে লড়াইয়ে আ মর'া গু'রুত্বপূর্ণ ভূমিকা নিতে চেয়েছি শুরু থেকেই। এর আগে কেন্দ্রীয় মন্ত্রী S Jaishankar একটি ফ্লাইট-এর ছবি পোস্ট করেছিলেন। সেই ফ্লাইটে Vaccine পৌঁছেছিল দক্ষিণ আফ্রিকায়। পিটারসেন মূলত দক্ষিণ আফ্রিকার মানুষ। কিন্তু পরে তাঁর পরিবার ইংল্যান্ডে চলে যায়।

আরও পড়ুন- ইংল্যান্ডের বিরু'দ্ধে ফিরছেন Ishant, খেলবেন কি Kuldeep?

Glad to see your affection towards India. 🙂

We believe that the world is our family and want to play our role in strengthening the fight against COVID-19. https://t.co/zwpB3CNxLG

— Narendra Modi (@narendramodi) February 3, 2021
Indian generosity and kindness grows more and more every single day.
The beloved country!

— Kevin Pietersen (@KP24) February 2, 2021
S Jaishankar-এর সেই ছবি দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি কেপি। আবেগে ভেসে যান। তার পরই ভারতের উদারতা নিয়ে লেখেন। কেপির এমন ভারতপ্রেমে আপ্লুত ভারতীয়রাও। অনেকেই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। প্রস'ঙ্গত, আগামীকাল থেকে শুরু হচ্ছে India vs England Test series. শুক্রবার চেন্নাইয়ে টেস্ট ম্যাচে বিশেষজ্ঞ হিসাবে দেখা যেতে পারে কেপিকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!