1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার

  • সময় বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৭ পঠিত

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচে টানা জয় ২-০ তে এগিয়ে বাংলাদেশ। সিরিজের তৃতীয় ম্যাচে টাইগার একাদশে আসছে একটি পরিবর্তন। দুই ম্যাচেই বাজে পারফরম্যান্সের কারনে একাদশ থেকে বাদ পড়তে পারে এক ব্যাটসম্যান।

অজিদের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ হলেও তা যে খুব একটা সহজ হবে না সেটা সহজেই অনুমেয় ছিলো। প্রথম ম্যাচে বাংলাদেশ দলের ব্যাটিং দেখেও মন হয়েছিলো অজিদের বিপক্ষে হারতে বসেছে দল। যদিও সেখান থেকে বোলাররাই টেনে তুলেছেন দলকে, ছিন'িয়ে এনেছেন জয়।

টাইগারদের ওপেনিং পজিশনে তামিম ইকবাল ও লিটন দাস না থাকায় স্কোয়াডের অটো চয়েজ সৌম্য সরার ও নাইম শেখ। তবে দুই ম্যাচেই ব্যর্থতার ষোলকলা পূর্ন করতে দেখা গেছে সৌম্য সরকারকে।

প্রথম ম্যাচে বাঁহাতি সৌম্য সরকার মোকাবেলা করেছিলেন ৯টি বল। যেখানে মাত্র ২ রান করেই জশ হ্যাজেলউডের বলে দৃষ্টিকটু ভাবে আউট হয়ে সাজঘরে ফিরেছিলেন তিনি। ভুল শট নির্বাচনের খেসারত তার জন্য এদিন দিতে হয়েছিল দলকে, যেখানে টাইগারদের ইনিংস থেমেছিলো মাত্র ১৩১ রানে।

অন্যদিকে সৌম্য সরকার ব্যর্থতার বৃত্ত থেকে বের 'হতে পারেননি সিরিজের দ্বিতীয় ম্যাচে। এই ম্যাচে দুই বল মোকাবেলা করলেও কোনো রান না করেই স্টার্কের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন তিনি।

অজিদের বিপক্ষে সিরিজ শুরুর আগে টাইগারদের হেড কোচ রাসেল ডমি'ঙ্গো জানিয়েছিলেন ওপেনিং পপজিশনে বিকল্প হিসবে দেখা যেতে পারে সাকিব আল হাসান ও মো হা'ম্ম'দ মিঠুনকে। সৌম্যর বাজে ফর্ম অবশ্য তৃতীয় ম্যাচে ওপেনার হিসেবে বাড়তি সুযোগ হয়ে আসছে মো হা'ম্ম'দ মিঠুইনের জন্য। হয়তো সৌম্যর বিকল্প হিসেবে মিঠুনকেই রাখা 'হতে পারে একাদশে।

মিঠুনের অবশ্য ওপেনিং পজিশনে ব্যাটিং করার অ'ভিজ্ঞতা রয়েছে বেশ আগে থেকেই। বিপিএল কিংবা ডিপিএল সহ আন্তর্জাতিক অ'ঙ্গনেও ওপেনার হিসেবে ম্যাচ খেলেছেন তিনি। যেখানে খোদ অস্ট্রেলিয়ার বিপক্ষেই ওপেনার হিসেবে ম্যাচ খেলেছিলেন তিনি। এছাড়া ভারত, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিপক্ষেও ইনিংস উদ্বোধন করেছিলেন মিঠুন।

এক নজরে দেখে নেয়া যাক তৃতীয় টি-২০ ম্যাচের জন্য বাংলাদেশ দলের সম্ভাব্য সেরা একাদশ

নাইম শেখ, মো হা'ম্ম'দ মিঠুন/সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, শামিম পাটোয়ারি, শেখ মাহাদি হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!