1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

  • সময় বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৩৪ পঠিত

প্রথমবারের মতো দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া। অনেক তারকা ক্রিকেটারই আসেননি এই সফরে। যেকারণে বাংলাদেশের বিপক্ষে এই সিরিজ সম্প্রচারে আগ্রহ প্রকাশ করেনি কোন অস্ট্রেলিয়ার টিভি চ্যানেল। এতে খেলা দেখা নিয়ে বিপাকে পড়তে হয়েছে দেশটির ক্রিকেটার থেকে শুরু করে ভক্তদেরও।

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে অজিরা হেরেছে টাইগারদের কাছে। অথচ অজিরা এই সিরিজকে পাত্তাই দেয়নি, দিলে তো আর দীর্ঘ ২৭ বছর পর নিজেদের খেলা সম্প্রচার থেকে বিরত থাকত না অস্ট্রেলিয়ান টিভি চ্যানেলগু'লো। ১৯৯৪ সালে পাকিস্তান সফরের এমনটা করেছিল অস্ট্রেলিয়ান স্পোর্টস চ্যানেলগু'লো।

এবার সেটি করা হচ্ছে বাংলাদেশের স'ঙ্গে সিরিজে। খোড়া যুক্তি, ব্যবসায় ক্ষ'তি হবার শঙ্কা থেকেই দেখাচ্ছে না কোনও ম্যাচ। তবে পরপর দুই ম্যাচ হেরে যাওয়ায় দেশটির স মর'্থকদের আগ্রহ বেড়েছে এই সিরিজের প্রতি। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ, গ্লেন ম্যাক্সওয়েলরা খেলা দেখতে হন্য হয়ে খুঁজছেন ওয়েব লিংক, করেছেন টুইটও।

এবার দেশটির সাবেক ক্রিকেটার ড্যামিয়েন মা'র্টিন টুইটারে জরিপ শুরু করে দিয়েছেন দ্বিতীয় ম্যাচ শেষে। দেশটির স্পোর্টস চ্যানেল ‘ফক্স স্পোর্টস’-কে ট্যাগ করে প্রশ্ন রেখেছেন, ফক্স স্পোর্টসের কি এই সিরিজটা দেখানো উচিৎ? তার এমন জরিপে ৯০ শতাংশ ভোট পড়েছে খেলা দেখানোর পক্ষে। ট্রাভ হকস নামে একজন মা'র্টিনকে প্রতিউত্তরে লিখেছেন, এই লকডাউনে প্রয়োজন খেলা দেখার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!