1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন

টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড

  • সময় বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪০ পঠিত

প্রথম ম্যাচ হারের ২৪ ঘণ্টা না পেরোতেই দ্বিতীয় হার অজিদের। বাংলাদেশের বিপক্ষে এমন শোচনীয় অবস্থায় পড়তে হবে সেটা হয়তো আঁচ করতে পারেনি তারা নিজেরাও। ঘরের মাঠে বাইশ গজের লড়াইয়ে যে টাইগাররা কতটা শক্তিশালি তা যেন হাড়ে হাড়ে টের পাচ্ছে ম্যাথু ওয়েডের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দল।

পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে এসে বাংলাদেশের বিপক্ষে ৫ উইকে'টে হেরেছে অজিরা। প্রথমে ব্যাটিং করা অস্ট্রেলিয়া দলের একমাত্র বলার মত রান করেছেন মিচেল মা'র্শ। মুস্তাফিজ-শরিফুলদের সামনে বাকিরা যেন অসহায় আ'ত্মস মর'্পন করেছে। ফলাফল যা হবার তাই, থামতে হয়েছে মাত্র ১২১ রানে।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ হারের পর অজি অধিনায়ক ম্যাথু ওয়েড জানিয়েছন শেষের দিকে ব্যাট হাতে তারা সুবিধা করতে পারেনি। যার কারনে স্কোরবোর্ডেও রান অন্তত ২০-৩০ কম উঠেছে।

ওয়েডের ভাষ্য, ‘’বল হাতে আজকে আ মর'া ভালো অবস্থানেই ছিলাম, কিন্তু দুর্ভাগ্যবশত ব্যাট হাতে শেষের চার ওভারে আমা'দেরকে ধুঁকতে হয়েছে। এটা আসলে খুবই 'হতাশাজনক। এই উইকে'টে আ মর'া যদি অন্তত ১৩০ থেকে ১৪০ রান করতে পারতাম তাহলে ফলাফল ভিন্ন 'হতে পারতো আজকের ম্যাচের।‘’

অজিদের বেধে দেয়া ১২২ রানের লক্ষ্যটা প্রাথমিকভাবে সহজ মনে হলেও তা একটা সময় কঠিন 'হতে শুরু করেছিলো। অজি বোলাররা কিছুটা চেপে ধরেছিলো বাংলাদেশের ব্যাটসম্যানদেরকে। তবে সেই চাপ থেকে মুক্ত করে বাংলাদেশ দলকে জয় এনে দিয়েছেন আফিফ ও সোহান। তবে ব্যাটিং অর্ডার যেমনই হোক না কেন দুই দলের বোলাররাই আজকে ম্যাচে প্রভাব বিস্তার করেছেন বলে মন্তব্য ওয়েডের।

অজি অধিনায়ক আরও বলেন,

‘’দুই দলের বোলাররাই আজকে অসাধারণ খেলেছে, আ মর'া আমা'দের বোলিং নিয়ে খুশি আজকে। অ্যাগার অনেক ভয়'ঙ্কর হয়ে উঠেছিলো আজকের ম্যাচে। আমা'দের বোলিং বিভাগে কোনো সমস্যা নেই। আমা'দের দলের উপরের সারির ব্যাটসম্যানরা রান পায়নি, লোয়ার অর্ডারেও আমা'দের সেরাটার অর্ধেকও দিতে পারিনি আ মর'া।‘’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!