1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

ম্যাচ সেরার পুরস্কার উঠল যার হাতে

  • সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫৮ পঠিত

ম্যাচের যে পরিস্থিতি ছিল, তাতে হেরে যাওয়াও সম্ভব ছিল বাংলাদেশের। কারণ, ২১ রানে দুই উইকেট পড়ার পর বাংলাদেশ ব্যাটিংয়ের হাল ধ’রা সাকিব আল হাসান এবং শেখ মেহেদী হাসানের হাত ধরে কিছুটা এগু'লেও অ্যান্ড্রু টায়ে, অ্যাডাম জাম্পা এবং অ্যাস্টন অ্যাগারের আঘা'তে উল্টো বাংলাদেশের ব্যাটিং লাইনআপই ক্ষত-বিক্ষত 'হতে শুরু করেছিল।

৬৭ রানে ৫ উইকেট পড়ে যাওয়ার পর বাংলাদেশের ক্রীড়াপ্রেমীরা প্রমা'দ গু'নতে শুরু করে দিয়েছিল, পরাজয়টা বুঝি এখন সময়ের ব্যাপার মাত্র। কিন্তু দুই তরুণ ব্যাটসম্যান আফিফ হোসেন এবং নুরুল হাসান সোহানের বুকে যে অসম সাহস এসে ভর করেছিল, তাতে করে অসিরাই উল্টো পুড়ে ছাই হয়ে গেলো।

বিশেষ করে আফিফ হোসেনের দৃঢ়তার সামনে উড়ে গেলো অসি বোলিং লাইনআপ। মিচেল স্টার্ক, জস হ্যাজলউড, অ্যাস্টন অ্যাগার- এরা সব সময়ই বিশ্বমানের বোলার। কিন্তু আফিফ হোসেনকে দেখে মনে হয়েছে পাড়া-মহল্লার বোলারদের সামনে বুক চিতিয়ে ব্যাট করছে।

৩১ বল খেললেন তিনি। রান করলেন অ'পরাজিত ৩৭। ৫৬ রানের জুটি গড়েন তিনি নুরুল হাসান সোহানের স'ঙ্গে। বাংলাদেশকে ম্যাচ জিতিয়েই মাঠ ছেড়ে গেলেন আফিফ হোসেন ধ্রুব। যে কারণে ম্যাচ সেরার পুরস্কারের জন্য বিবেচনা করা হলো তার নামই।

প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে বাঘের গর্জন শুনিয়েছিল বাংলাদেশ। টানা দ্বিতীয় ম্যাচে বাঘের থাবায় ক্ষতবিক্ষত হলো অসিরা। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়াকে ৮ বল হাতে রেখেই ৫ উইকে'টের ব্যবধানে হারিয়েছে টাইগাররা।

দুই তরুণ ব্যাটসম্যান আফিফ হোসেন এবং নুরুল হাসান সোহানের ব্যাটে ভর করে অনায়াসেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় টিম বাংলাদেশ। টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ৭ উইকেট হারিয়ে ১২১ রান করে অসিরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!