1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

সাকিব-লিটনের ব্যাটে দুর্দান্ত প্রথম দিন শেষ করলো বাংলাদেশ

  • সময় বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১২ পঠিত

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি বাংলাদেশ। জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি টস জিতে আগে ব্যাট করে সাদমান-মমিনুল-মুশফিকের পর সাকিব ও লিটনের ব্যাটে ৫ উইকে'টে ২৪২ রানে প্রথম দিন শেষ করেছে বাংলাদেশ।

চট্টগ্রামে টস জিতে আগে ব্যাট করতে নেমে ভালো শুরুর আভাস দেন দুই ওপেনার তামিম ইকবাল ও সাদমান ইসলাম। কিন্তু দলীয় ২৩ রানে ইনিংসের পঞ্চম ওভারে কেমা'র রোচের বল বোল্ড হয়ে যান তামিম। বিদায় নেওয়ার আগে ১৫ বলে ২ চারে ৯ রান করে এই ওপেনার।

এরপর সাদমান ও শান্ত মিলে দারুণ খেলছিলেন। বড় জুটি গড়ার আভাস দিলেও ভুল বুঝাবুঝিতে রান আউট হয়ে ফিরেন শান্ত। বিদায় নেওয়ার আগে ৩ চারে ৫৮ বল খেলে ২৫ রান করেন তিনি।

তারপর অধিনায়ক মমিনুলের সাথে ৫৩ রানের জুটি গড়েন সাদমান। কিন্তু জোমেল ওয়ারিকানের স্পিন ঘূর্ণিতে ৯৭ বলে ২৬ রান করে ক্যাম্পবেলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান মুমিনুল হক। আর ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি হাকানোর পর ১৫৪ বলে ৫৯ রান করে ওয়ারিক্যানের এলবিডব্লুর শিকার হন সাদমান। ভাল খেলতে থাকলেও মুশফিক ৩৮ রানে ওয়ারিকানের বলে স্লিপে কর্ণওয়েলের হাতে আউট হন।

তবে দিনের বাকি অংশটা সাকিব ও লিটন দারুণ খেলে ৪৯ রানের জুটি করে কাটিয়ে দেন। সাকিব ৪৯ আর লিটন ৩৪ রানে অ'পরাজিত আছেন।

সংক্ষি'প্ত স্কোর:

বাংলাদেশ ২৪২/৫ (৯০) প্রথম দিন শেষে।
সাদমান ৫৯ শান্ত ২৫, মমিনুল ২৬, মুশফিক ৩৮, সাকিব ৩৯*, লিটন ৩৪*।

ওয়ারিক্যান ৩/৫৮।

For Live Score Click Here

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, জার্মেইন ব্ল্যা'কউড, শেইন মোসলে, ক্রুমাহ বোনার, জশুয়া ডা সিলভা (উইকেটরক্ষক), রাখিম কর্নওয়াল, কেমা'র রোচ, শ্যানন গ্ যাব'্রিয়েল, জোমেল ওয়ারিক্যান ও কাইল মায়ের্স।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!