1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

কোপা ইতালিয়ার ফাইনালের পথে জুভেন্টাস

  • সময় বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬ পঠিত

দিন কয়েক আগেই জুভেন্টাসকে হারানোর সুখস্মৃ'তি নিয়ে ইতালিয়ান কাপের সেমিফাইনালে আবারও মাঠে নামে ইন্টার মিলান। ম্যাচের শুরুতে এগিয়েও গিয়েছিলো নেরাজ্যুরিরা। যদিও এবার আর জয় পাওয়া হলো না ইন্টারের। ক্রিস্টিয়ানো রো'নালদোর জোড়া গোলে মধুর প্রতিশোধ নিল আন্দ্রেয়া পিরলোর দল।

ইন্টারের ঘরের মাঠ সান সিরোয় ম'ঙ্গলবার রাতে সেমি-ফাইনালের প্রথম লেগে ২-১ গোলে জিতেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। এক সপ্তাহ পর জুভেন্টাস স্টেডিয়ামে হবে দ্বিতীয় লেগ।

ঘরের মাঠে ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যায় ইন্টার। নিকোলো বারেল্লার চমৎকার স্কয়ার পাস ধরে জানলুইজি বুফনকে ফাঁ'কি দেন লাউটারো মা'র্টিনেজ।

১৬ দিন আগে সিরি আর ম্যাচে মিলানের এই দলটির বিপক্ষে হেরে যাওয়া জুভেন্টাস যেন জেগে ওঠে পিছিয়ে পড়ার পর। ২৬তম মিনিটে সফল স্পট কিকে সমতা টানেন রো'নালদো।

৩৫তম মিনিটে সফরকারীদের এগিয়ে নেন রো'নালদো। ডিফেন্ডার আলেস্সান্দ্রো বাস্তোনি ও গোলরক্ষক সামির হান্দনোভিচের ভুল বোঝাবুঝির সুযোগ কাজে লাগিয়ে ফাঁ'কা জালে বল পাঠান এই পর্তুগিজ ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতে বাড়তে পারতো ব্যবধান। বের্নারদেস্কির শট এক জনের গায়ে লেগে দিক পাল্টে চলে যাচ্ছিল জালে। তবে দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন ইন্টার গোলরক্ষক।

খানিক পরে গোল লাইন থেকে আলেক্সিস সানচেসের শট ফিরিয়ে ইউভেন্তুসের ত্রাতা তুর্কি ডিফেন্ডার দেমিরাল। ৬৮তম মিনিটে সুযোগ আসে মাত্তেও দারমিয়ানের সামনে। নিজের ১১০০তম ম্যাচে দুর্দান্ত এক সেভে খুব কাছ থেকে তার চেষ্টা ব্যর্থ করে দেন বুফন।

বাকি সময়ে জুভেন্টাসকে প্রবলভাবে চেপে ধরলেও হার এড়াতে পারেনি আন্তোনিও কন্তের দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!