1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

আগের মুস্তাফিজের থেকে বর্তমান মুস্তাফিজ বেশি ভয়ঙ্কর : ইয়ান বিশপ

  • সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ পঠিত

গত বছর ফেব্রুয়ারিতে আইসিসির কোন ইভেন্টে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। ওই টুর্ণামেন্টে ধা'রাভাষ্যকার হিসেবে ছিলেন ওয়েস্ট ইন্ডিজের ধা'রাভাষ্যকার ইয়ান বিশপ। যুব টাইগারদেরকে একদম সামনে থেকে দেখেছিলেন তিনি।

সে সময় ওই বাংলাদেশ দলকে দেখে অনেকটাই চমকে গিয়েছিলেন তিনি। বিশেষ করে মাঠের পারফরম্যান্সের শরিফুল ইসলাম, আকবর আলীরা

যে সাহসিকতার পরিচয় দেখিয়েছে তার প্রশংসা করেছেন তিনি। দেশের দৈনিক সংবাদ মাধ্যম দ্য ডেইলি স্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে ইয়ান বিশপ বলেন,

“বিশ্বকাপ জয়ের পথে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলটি খুব চিত্তাকর্ষক ছিল। ক্রিকেট পরাশক্তি হিসেবে বাংলাদেশের উত্থানের আরও একটি ই'ঙ্গিত এটি। শরিফুল ইসলাম ইতিমধ্যে সিনিয়র দলে ঢুকে পড়েছেন এবং আমি আশা করি, আকবর আলী খুব শিগগিরই তার স'ঙ্গে যোগ দেবেন”।

“মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়- এদের সবার প্রতিভা আছে। ওই অনূর্ধ্ব-১৯ দলটির মাঝে আমি সবচেয়ে বড় যে জিনিসটি দেখতে পেয়েছি, তা হলো ওরা অকুতোভয়। আমা'র মনে আছে, জয়ের পরে খালেদ মাহমুদের স'ঙ্গে একটি সংক্ষি'প্ত কথোপকথন হয়েছিল এবং আমা'র মনে হয়, এই প্রতিভাবান দলটির কী কী প্রয়োজন, সেদিকে তার তীক্ষ্ণ নজর রয়েছে”।

বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন কা'টার মাস্টার মুস্তাফিজুর রহমান। ক্যারিয়ারের শুরুতে নিজেকে যেভাবে মিলে ধরেছিলেন ঠিক সেভাবেই এখন নিজেকে মেলে ধরেছেন মুস্তাফিজ। তাই আগের মুস্তাফিজের থেকে বর্তমান মুস্তাফিজকে বেশি পছন্দ করছেন ইয়ান বিশপ।

“আমি আগের বছরগু'লোর চেয়ে এখনকার মোস্তাফিজকে বেশি পছন্দ করছি। নতুন বলে ডানহাতি ব্যাটসম্যানের দিকে বল ঢোকানোর তার যে দক্ষতা, সেটা কা'টারের স'ঙ্গে জুড়ে গিয়ে দারুণ একটি সম্পদে পরিণত হয়েছে। তার গতি ফিরে এসেছে বলে মনে হচ্ছে এবং তাকে ভালো ছন্দে দেখা যাচ্ছে”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!