1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ : ২০২১ আইপিএলে সাকিবের মূল্য প্রকাশ

  • সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৬৫৭৭ পঠিত

ঘরোয়া ক্রিকে'টে বিশ্বের অন্যতম সেরা আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল মানেই যেন পয়সার ঝনঝনানি। মোটা অ 'ঙ্কের টাকা খরচ করে বিশ্বের সব তারকা ক্রিকেটারদের মেলা বসানো হয় এই টুর্নামেন্টে। বর্তমান সময়ে রীতিমত ক্রিকেটারদের আয়ের প্রধান উৎস হয়ে দাঁড়িয়েছে এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি।

ভারতের ঘরোয়া ক্রিকে'টের এই জমজমাট টুর্নামেন্টের চৌদ্দতম আসর অনুষ্ঠিত 'হতে যাচ্ছে আর মাত্র কিছুদিন পরই। ইতোমধ্যে নিলামের সময়ও নির্ধারন করা হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিআইয়ের তরফ থেকে। আগামী ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত 'হতে যাচ্ছে আইপিএলের এই নিলাম।

আইপিএলের নিলামকে কেন্দ্র করে ইতোমধ্যে আট'টি দল তাদের ধরে রাখা ও ছেড়ে দেয়া ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। এখন শুধু নতুন করে ক্রিকেটারদের দলে নেয়ার পালা নিলাম থেকে।

আসন্ন এই নিলামকে কেন্দ্র করে সাবেক ভারতীয় ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপরা জানালেন এই নিলামে সবচেয়ে বেশি দাম পেতে পারেন কোন পাঁচজন ক্রিকেটার। এই তালিকায় অবশ্য তিন নম্বরেই আছেন সাকিব আল হাসান।

আকাশ চোপরার বাছাই করা সবচেয়ে দামি ক্রিকেটারদের তালিকার প্রথমেই আছেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। ২০১৪ সালে রয়্যাল চেলেঞ্জার্স বে'ঙ্গালোরের হয়ে খেলা এই পেসারের মূল্য 'হতে পারে আকাশচুম্বী।

এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন আরেক অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। গত আসরে পাঞ্জাবের হয়ে খুব বেশি সুবিধা করতে না পারলেও ঘরের মাঠে ভারতের বিপক্ষে ঠিকই নিজেকে নতুন করে মেলে ধরেছেন ম্যাক্সি। ফলে আগামী নিলামে উচ্চমূল্যে বিক্রি 'হতে পারেন তিনি।

তালিকার তিন নম্বরে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত আসরে নিষে'ধাজ্ঞায় থাকার কারনে মাঠে নামতে পারেননি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। তবে আগামী আসরে আবারও নতুন করে নিয়ামে মোটা অ 'ঙ্কের টাকার বিনিময়ে তাকে দলে ভেড়াতে পারে ফ্র্যাঞ্চাইজিগু'লো এমনটা ধারনা আকাশ চোপরার। নিয়মিত আইপিএল খেলা সাকিব আগামী আসরে আবারও স্বরূপে ফিরবেন বলে আশা তার ভক্তদের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!