1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

‘টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনাল খেলবে ভারত-পাকিস্তান’

  • সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৬৯ পঠিত

ইউনিস খানের নেতৃত্বে ২০০৯ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের একমাত্র ও সর্বশেষ শিরোপা ঘরে তুলেছিল পাকিস্তান। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের চার চারটি আসর অনুষ্ঠিত হলেও কোনটির ফাইনালে ওঠা হয়নি পাকিস্তানের।

তবে চলতি বছরের অক্টোবরে-নভেম্বরে অনুষ্ঠেয় বিশ্বকাপে পাকিস্তানের ফাইনাল খেলার সুযোগ দেখছেন শোয়েব আখতার।

এক সাক্ষাৎকারে শোয়েব বলেন, ‘ইংল্যান্ডের কাছে পাকিস্তান সিরিজ হারলেও এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে আপনি পাকিস্তানের জেতার সম্ভাবনা উড়িয়ে দিতে পারবেন না। লিখে রাখু'ন, এবারের আসরের ফাইনালে পাকিস্তান ও ভারত লড়বে।’

২০০৯ সালে শ্রীলঙ্কার ক্রিকেটারদের বাসে হা'মলা করায় পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট নি'ষি'দ্ধ করেছিল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এরপর ঘরের মাঠের সবগু'লো সিরিজই সংযুক্ত আরব আমিরাতকে আয়োজন করেছিল পাকিস্তান। সর্বশেষ কয়েক বছরে নিজেদের বেশিরভাগ ম্যাচগু'লো সেখানে খেলায় পাকিস্তান বাড়তি সুবিধা পাবে বলে মনে করেন শোয়েব।

পাকিস্তানের সাবেক এই পেসার বলেন, ‘দেখেন, সংযুক্ত আরব আমিরাত পাকিস্তানের হাতের তালুর মত চেনা, তারা সেখানে অনেক খেলেছে। এখানকার উইকে'টে ভিন্নরকম স্পিন হয়। ইংলিশ ব্যাটসম্যানরা এখানে লড়াই করে রান করে, নিউজিল্যান্ডের ক্রিকেটাররা সহজেই আউট হয়। তাই এটা ভারত, পাকিস্তান, আফগানিস্তান (যদি তারা ম্যাচিউরিটি দেখায়) ও ওয়েস্ট ইন্ডিজের নক আউট স্টেজে যাব'ার সুযোগ আছে।’

আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাত ও ওমানে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে গ্রুপ ২ এ ভারত, আফগানিস্তান, পাকিস্তানের স'ঙ্গে আছে নিউজিল্যান্ড। এই গ্রুপে বাকি দুই দল জায়গা করে নেবে বিশ্বকাপ বাছাই পর্ব খেলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!