1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল

  • সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১২৬ পঠিত

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজের শেষ ম্যাচে জিম্বাবুয়ের বেধে দেয়া ১৯৪ রানের রেকর্ড রান তাড়া করে জয় পেয়েছে বাংলাদেশ দল। বিশাল লক্ষ্য তাড়া করে জয় ছিন'িয়ে আনতে অবশ্য শুরু থেকেই দলকে টেনে নিয়ে গিয়েছিলেন সৌম্য সরকার।

প্রথমে বোলিং করা বাংলাদেশ দলের হয়ে বল হাতে ৩ ওভার বল করে মাত্র ১৯ রানের বিনিময়ে গু'রুত্বপূর্ন ২টি উইকেট নেন সৌম্য। মাত্র ৬.৩০ ইকোনোমিতে বল করা সৌম্যই জিম্বাবুয়ের রানের লাগাম টেনে ধ’রার চেষ্টা চালিয়েছিলেন।

এছাড়া ব্যাট হাতে নেমেও এদিন দুর্দান্ত ছিলেন সৌম্য। ওপেনার নাইম শেখকে হারানোর পর সাকিবের সাথে জুটি গড়েন ৫০ রানের। এই জুটি বিচ্ ছিন'্ন করে সাকিব প্যাভিলিয়নে ফিরলে আবারও ৬৩ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ রিয়াদের সাথে।

সৌম্য যখন ৪৯ বল মোকাবেলায় ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬৮ রান করে সাজঘরে ফিরে যাচ্ছেন তখন বাংলাদেশ দল জয়ের ভিতটা পেয়ে গেছে। এমন দুর্দান্ত ব্যাটিংয়ের পর ম্যাচ শেষে সেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়েছে সৌম্য সরকারকে।

ম্যাচের সেরা খেলোয়াড় হিসেবে সৌম্যকে দেয়া হয়েছে ৫০০ মা'র্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৩ হাজার টাকা।

অন্যদিকে শুধু ম্যাচের সেরা খেলোয়াড়ই নয়, সিরিজের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ৩ ম্যাচে সৌম্য সরকারের ব্যাট থেকে সর্বমোট এসেছে ১২৬ রান। যা সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় দ্বিতীয়।

৩৫ গড়ে ব্যাটিং করা সৌম্যর স্ট্রাইকরেট ছিল ১২৪.৭৫। তিন ম্যাচের টি-২০ সিরিজে তিনি হাঁকিয়েছেন ১৪টি চার ও ৩টি ছক্কা। ব্যাট হাতে দুটি অর্ধশতকও হাঁকিয়েছেন সৌম্য।

এছাড়া বল হাতে তিন ম্যাচে ৩ উইকেট নিয়েছেন সৌম্য সরকার। ফলে সিরিজের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হয়েছেন তিনি।সিরিজের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া সৌম্য সরকার পেয়েছেন ১ হাজার মা'র্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮৬ হাজার টাকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!