1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার

  • সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১২২ পঠিত

বরাবরই আমুদে ও মজায় সময় কা'টাতে পছন্দ করেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমা'র জুনিয়র। জীবনকে পুরোদমে উপভোগ

করতে পছন্দ করেন তিনি। মাত্র কয়েকদিন আগে নতুন চুলের স্টাইল দেখিয়ে চমকে দিয়েছেন ভক্তদের। এবার একটা মা'র্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগিয়ে দিলেন ফুটবলপ্রেমীদের।

ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোয় নিজের বাড়ির সামনের বাগানে নিজের হেলিকপ্টারের পাশে ছবি তুলেছেন। সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে, আর সেটা নিয়েই চলছে তোলপাড়।

তোলপাড় হওয়ার কারণও আছে। মা'র্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারের দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। হেলিকপ্টারটির জন্য পাক্কা এক কোটি পাউন্ড খসিয়েছেন নেইমা'র। বাংলাদেশের হিসেবে প্রায় ১১৭ কোটি টাকা! হেলিকপ্টারটিকে একদম নিজের মতো করে সাজিয়েছেন নেইমা'র, যেন যে কেউই দেখে বুঝতে পারে, বাহনটি কার। কালো রঙের এ হেলিকপ্টারের পেছন দিকে নেইমা'রের লোগোটাও শোভা পাচ্ছে জ্বলজ্বল করে।

এইচ-১৪৫ মডেলের মা'র্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টার একদম নতুন। বলা হচ্ছে, বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের বাহন ব্যাটমোবাইলের মতো করে বানানো হয়েছে এই হেলিকপ্টার। বলা হয়, নেইমা'র ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। আর ব্যাটম্যান ডিসি কমিকসেরই বিখ্যাত চরিত্র। নেইমা'র এই হেলিকপ্টার কিনে নিজেকে ব্যাটম্যান ভাবছেন কি না, কে জানে!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!