1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু!

  • সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৭৭ পঠিত

হঠাৎ করেই বদলে গেল। কিন্তু কেন এমন হল তা প্রথম দিকে অনেকেই বুঝতে পারেননি। পরে অবশ্য বুঝতে অসুবিধা হয়নি কারোর। আসলে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আফগানিস্তান বনাম পাকিস্তানের ম্যাচ। ম্যাচের সময় ঠিক করা হয়েছিল সেপ্টেম্বরের ১ তারিখ থেকে ৫ তারিখের মধ্যে।

কিন্তু হঠাৎ করেই খবর আসে যে আমিরশাহির বদলে ম্যাচ অনুষ্ঠিত হবে অন্য জায়গায়। মাঠ না পাওয়ার কারণে ম্যাচের ভেন্যু পরিবর্তন হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহির বদলে খেলা আয়োজন করা হবে শ্রীলঙ্কার হা'মবানটোটার মহিন্দা রাজাপাকসা স্টেডিয়ামে। এরপরেই প্রশ্ন উঠেছে, কেন বদল হচ্ছে ম্যাচের জায়গা।

আসলে স্থগিত হয়ে যাওয়া ১৪তম আইপিএল-এর দ্বিতীয়ার্ধ শুরু হবে সংযুক্ত আরব আমিরশাহিতে। এই আইপিএল-এর দ্বিতীয়ার্ধ শুরু হবে ২০ সেপ্টেম্বর থেকে। শোনা যাচ্ছে সেই কারণেই হয়তো পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচের জন্য মাঠ দিতে পারেনি সংযুক্ত আরব আমিরশাহির ক্রিকেট বোর্ড। তারা আইপিএলকে বেশি গু'রুত্ব দিচ্ছে, সেই কারণেই শেষ পর্যন্ত আফগানিস্তান ও পাকিস্তান ম্যাচ আরব আমিরশাহি থেকে সরে গেল।

পাকিস্তান ও আফগানিস্তানের এই ম্যাচ কিন্তু আইসিসি সুপার লিগের অংশ। সেপ্টেম্বরের ১ তারিখ থেকে ৫ তারিখের মধ্যে তিনটি একদিনের ম্যাচ খেলার কথা। এই ম্যাচের উপর নির্ভর করবে দুই দেশের ২০২৩ আইসিসি বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচ। এই সিরিজ আয়োজন করবে আফগানিস্তান।

পাকিস্তান ইতিমধ্যে ৪০ পয়েন্ট পেয়ে তালিকায় পাঁচ নম্বরে রয়েছে, যেখানে আফগানিস্তান রয়েছে আট' নম্বরে, তাদের পয়েন্ট ৩০। এর আগেও আইপিএল-এর কারণে বদল করা হয়েছিল ক্যারেবিয়ান লিগের সময়। এরপর আইপিএল-এর জন্য বদলে গেল আইসিসির গু'রুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!