1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

বাজে পারফরম্যান্সে শেষ টি২০ ম্যাচে বাংলাদেশ একাদশ থেকে বাদ পরছেন যিনি

  • সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১১৪ পঠিত

আগামীকাল সিরিজ নির্ধারণী ম্যাচে বিকাল ৪.৩০ টায় মাঠে নামছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ৩ ম্যাচের টি টুয়েন্টি সিরিজ এখন ১-১ এ সমতায় রয়েছে।

গতকাল সিরিজের ২য় টিটুয়েন্টি ম্যাচে বাংলাদেশ কে ২৩ রানে হারিয়ে সিরিজে সমতায় ফিরেছে জিম্বাবুয়ে। প্রথমে ব্যাট করতে নেমে মাধেভেরের ব্যাটে ভর করে ১৬৬ রান সংগ্রহ করে জিম্বাবুইয়ানরা। মাধেভেরের ব্যাট থেকে আসে ৭৩ রান। শরিফুল তুলে নেয় সর্বোচ্চ ৩ উইকেট।

জবাবে ব্যাট কর‍তে নেমে প্রথম থেকেই ছিটকে যায় বাংলাদেশ। কারও ব্যাটিং দেখেই লক্ষ্য তাড়া করার ব্যাপার টা চোখে পরছিলো না। তবে শেষ দিকে দারুন চেষ্টা করে শামীম পাটোয়ারি।

১৩ বলে দুই ছয় ও ৩ চারে ২৯ রান করে শামীম। লুক জংওয়ের বলে বিদায় নিলে শেষ হয় তার এই দুর্দান্ত ইনিংস। তাতে বাংলাদেশও অল আউট হয় শেষ পর্যন্ত এক বল বাকি থাকতে, সংগ্রহ করে ১৪৩ রান। তাতে ম্যাচ টি হেরে যায় ২৩ রানে।

আগামীকাল সিরিজ নির্ধারণী ম্যাচে যে বাংলাদেশ তাদের সেরা একাদশ নিয়েই মাঠে নামছে সেটা একেবারেই নিশ্চিত বলা চলে। এই ম্যাচে কোন প্রকারের পরীক্ষা চলবে না, তাই সেরা একাদশ নিয়েই দল সাজাবে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

একাদশে ফিরতে পারে লিটন দাস, ইঞ্জুরির জন্য প্রথম দুই ম্যাচে ছিলেন না তিনি। যদি তিনি ইঞ্জুরি থেকে সেরে ফিরতে না পারে তবে জায়গা পেতে পারে মোসাদ্দেক হোসেন। এটা এক প্রকার বলাই যায় সিরিজ নির্ধারণী ম্যাচে একাদশে থাকবে না মেহেদি হাসান। দুই ম্যাচেই হাসেনি তার ব্যাট। পারফরম্যান্সের বিচারে বাদ পরতে পারেন তিনি।

সিরিজ নির্ধারণী ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ –

নাঈম শেখ, লিটন দাস/মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!