1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

সৌদি আরবের ৬২ কোটির অফার ফিরিয়ে দিলেন রোনালদো –

  • সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২২১ পঠিত

প্রস্তাবটা ছয় মিলিয়ন ইউরোর। গু'গল বলছে, এক ইউরোর বিপরীতে এ মুহূর্তে বাংলাদেশি মুদ্রায় ১০৩ টাকা ২৮ পয়সা পাওয়া যাব'ে।

সে হিসাবে প্রস্তাবটার মূল্য বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৬১ কোটি ৯৬ লাখ ৯৬ হাজার টাকারও বেশি। অর্থাৎ, প্রায় ৬২ কোটি টাকা। কী করতে হবে এই টাকা পেতে? তেমন কিছুই না। প্রচারণার কাজ। হয়তো দু-একটি বিজ্ঞাপনে নিজের চেহারা দেখাতে হবে, হয়তো

শুভেচ্ছাদূত হিসেবে কিছু কথা বলতে হবে, মাঝেমধ্যে ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক-টুইটারে দু-একটি পোস্ট দিতে হবে…এই তো! সাধারণত, এমন প্রস্তাবগু'লোয় এই কাজই তো করতে হয়।

সৌদি আরবের পর্যটন বোর্ডের প্রচারণার জন্য এই অংকের প্রস্তাব নাকচ করে দিলেন সিআরসেভেন খ্যাত ক্রিশ্চিয়ানো রো'নালদোকে। শনিবার (২৩ জানুয়ারি) যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম টেলিগ্রাফের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। জনপ্রিয় পর্তুগাল তথা

জুভেন্টাসের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রো'নালদো। খেলাপ্রেমীরা তাকে পছন্দ করেন না এমন সংখ্যা খুবই কম। খেলার পাশাপাশি বিভিন্ন রকম পণ্যের প্রচার প্রচারণায় তার মুখ দেখা যায়। কয়েক মিনিটেই এসব প্রচার প্রচারণা করে কোটি কোটি টাকা আয় করতে পারেন এই সিআরসেভেন।

সৌদি আরবও রো'নালদোকে তেমনি একটি প্রচারণার জন্য প্রস্তাব দিয়েছিলেন। প্রস্তাবটি ছিল দেশটির পর্যটন বোর্ডের প্রচারণার জন্য। যার বিনিময়ে তাকে বছরে ছয় মিলিয়ন ইউরো প্রস্তাব করা হয়েছিল। যার বাংলাদেশি মূল্য প্রায় ৬২ কোটি টাকা! কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিলেন। কেন এমন প্রস্তাব ফিরিয়ে দিলেন সে বি'ষয়ে এখনো কিছুই জানা যায়নি।

চলতি সপ্তাহের শুরুতেই ফুটবলের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ক্রিশ্চিয়ানো রো'নালদো। অ'পরদিকে মেসিও ষষ্ঠবারের জন্য বিশ্বের সেরা ফুটবলারের শিরোপা জিতেছেন। তাদের মুখ ব্যবহার করেই সৌদিতে পর্যটন শিল্পকে চা'ঙ্গা করার পরিকল্পনা করেছিল দেশটির সরকার।

নিজেদের নতুন প্রচারণা ক্যাম্পেইন ‘ভিজিট সৌদি’র অংশ হিসেবে সৌদি আরবের পর্যটন বোর্ড দিয়েছিল এই প্রস্তাব। একই প্রস্তাব তারা আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকেও পাঠিয়েছিল বলে জানা গেছে।রো'নালদো কেন প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন—ইংলিশ দৈনিক দ্য টেলিগ্রাফের সে প্রশ্নে উত্তর দিতে অস্বীকৃতি জানিয়েছে রো'নালদোর মুখপাত্র প্রতিষ্ঠান। মেসির মুখপাত্রও সৌদি আরবের এই প্রকল্পের স'ঙ্গে মেসির সংশ্লিষ্টতা নিয়ে প্রশ্নের জবাব দিতে অ'পারগতা জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!