1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

ইংল্যান্ডের বিরুদ্ধে কি ফল করতে পারে ভারত? এমন সাহসী ভবিষ্যদ্বানী করলেন ব্র্যাড হগ

  • সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৪০ পঠিত

ইতিমধ্যেই চেন্নাইয়ে সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য ভারত ও ইংল্যান্ড নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে। ভারতের হয়ে অধিনায়ক বিরাট কোহলি এবং অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়া দলে ফিরেছেন।

একই সাথে ইংল্যান্ড দলে জোফ্রা আর্চার, বেন স্টোকসকে বিশ্রাম দেওয়ার পরে আবারও দলে অন্তর্ভুক্ত করেছে। আর এবার প্রাক্তন অস্ট্রেলিয়ান স্পিন বোলার ব্র্যাড হগ ২ ফেব্রুয়ারি থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে শুরু হওয়া চার টেস্ট সিরিজের জন্য ভবি'ষ্যদ্বাণী

করেছেন। ব্র্যাড হগ বলেছেন যে টিম ইন্ডিয়া এই টেস্ট সিরিজটি ৩-০ বা ৩-১ ব্যবধানে জিততে সফল হবে।

IND v ENG 2021: England announce squad for first 2 Tests against India

এই নিয়ে ব্র্যাড হগ তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “আমি মনে করি ভারত ৩-০ বা ৩-১ ব্যবধানে সিরিজ জিততে সক্ষম হবে। যদিও আমা'র বিশ্বা'স, আহমেদাবাদে তৃতীয় টেস্ট ম্যাচটি ইংল্যান্ডের পক্ষে থাকতে পারে।

তবে, আমি মনে করি এই ভারতীয় দল ফিরে আসবে এবং আহমেদাবাদে চতুর্থ ও শেষ টেস্ট জিতবে। চেন্নাইয়ে অনুষ্ঠিত প্রথম দুটি টেস্ট অবশ্যই জিততে পারবে ভারত। সুতরাং, ব্যবধানটি ৩-১ হবে এবং লর্ডসে অনুষ্ঠিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যাব'ে ভারত।”

India vs England 2021: Full Schedule of Matches, Venue, Timings, Dates, Squads

ভারতীয় দল সম্প্রতি অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে দেশে ফিরেছে। বিরাট কোহলির অনুপস্থিতিতে ভারতীয় দল অজিঙ্ক রাহানের অধিনায়কত্বে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং ব্রিসবেনের গাব্বা মাঠে অস্ট্রেলিয়ার ৩৩ বছর অ'পরাজিত থাকার রেকর্ডকে ছিন'্নভিন্ন করে দিয়েছে। গাব্বায় ঐতিহাসিক জয়ের ফলে ভারত আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে শীর্ষে পৌঁছেছে।

ইংল্যান্ডের বিরু'দ্ধে কি ফল করতে পারে ভারত? এমন সাহসী ভবি'ষ্যদ্বানী করলেন ব্র্যাড হগ 2

অন্যদিকে অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ হেরে তিন নম্বরে নেমে গিয়েছে গেছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অনুসারে ভারত সবেমাত্র পাঁচটি টেস্ট সিরিজ খেলেছে, যার মধ্যে দলটি নয়টি ম্যাচ জিতেছে, তিনটিতে হেরেছে এবং একটি ড্র করেছে। টিম ইন্ডিয়া বর্তমানে ৭১.৭ শতাংশ নিয়ে শীর্ষে রয়েছে। চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থানে রয়েছে নিউজিল্যান্ড, যার শতাংশ বর্তমানে ৭০.০।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!