1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

প্রথম টি২০ তে জিম্বাবুয়েকে হারিয়ে কত টাকা পেলেন সৌম্য

  • সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৭৮ পঠিত

অবশেষে রানের দেখা পেয়েছেন টাইগার ব্যাটসম্যান সৌম্য সরকার। নিজের পুরনো পজিশন ওপেনিংয়ে নেমেই ম্যাচসেরা হবার পুরস্কার নিজের দখলে নিয়েছেন এই ব্যাটসম্যান। শুধু ব্যাট হাতেই নয়, বল হাতেও ২ ওভারে ১৮ রান খরচায় ১ উইকেট নিয়েছেন তিনি।

সাম্প্রতিক সময়ে যেন নিজেকে হারিয়ে খুঁজছিলেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। নানা সময় ব্যাটিং পজিশন পরিবর্তন করার কারনে সৌম্য যেন হয়ে গিয়েছিলেন ছন্নাছাড়া। সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজে তার

ব্যাট থেকে এসেছে সাকুল্যে ৬৬ রান! যেখানে এক ম্যাচে ৫১ রানের ইনিংস খেললেও বাকি দুই ম্যাচেই ছিলেন ব্যর্থ। সেই ব্যর্থতার বৃত্ততে ঘুরপাক খাওয়ার কারনে ওয়ানডে সিরিজ থেকে ছাটাই করা হলেও টি-২০ সিরিজে তাকে রাখা হয়।

তামিম ইকবালের ইনজুরির কারনে যখন ওয়ানডে সিরিজ শেষ করে তিনি দেশে চলে আসেন তখন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে নাইম শেখের সাথে নিজের পুরনো পজিশন ওপেনিংয়ে ব্যাট হাতে নামেন সৌম্য সরকার।

সুযোগ পেয়েই এদিন নিজেকে আবারও প্রমান করেন তিনি। একের পর এক দৃষ্টিনন্দন শট খেলে দলকে গড়ে দেন জয়ের ভিত। নাইম শেখের সাথে জুটি বেধে সৌম্য এদিন তুলে নেন টি-২০ ক্যারিয়ারের চতুর্থ অর্ধশত।

৪৫ বল মোকাবেলায় ৪টি ছক্কা এবং ২টি চারের সাহায্যে অর্ধশতক তুলে নিয়ে যখন দ্বিতীয় রান নিতে যান সৌম্য তখন রানআউটে কা'টা পড়তে তার ইনিংস থামে সেই ৫০ রানেই।

জিম্বাবুয়ের বিপক্ষে এই ম্যাচে অর্ধশতক হাঁকানোর দিন ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সৌম্য। বাঁহাতি এই ব্যাটসম্যান ম্যাচের সেরা খেলোয়াড় হয়ে পুরস্কার হিসেবে জিতেছেন ৫০০ মা'র্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৩ হাজার টাকা।

ম্যাচসেরা হওয়া সৌম্য সরকার নিজেও সন্তুষ্টির কথা জানিয়েছেন। অধিনায়কের কথামতো বল করে ২ ওভারে ১ উইকেট নেয়ার পর তা পরবর্তী ম্যাচে কাজে লাগাতে চান বলেও জানিয়েছজেন সৌম্য সরকার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!