1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’ আইপিএলেও এমন বোলিং করে না মুস্তাফিজ- হেনরিকস

জিম্বাবুয়েকে আট উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে জয়ের কৃতিত্ব যাকে দিলেন অধিনায়ক মাহমুদুল্লাহ

  • সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১০৭ পঠিত

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ৩ ম্যাচের টিটুয়েন্টি সিরিজের প্রথম টিটুয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৮ উইকে'টের বিশাল জয় পায় বাংলাদেশ। এদিন বাংলাদেশের হয়ে বল হাতে সেরা পারফর্ম করেন মুস্তাফিজুর রহমান (৩ উইকেট) , সাইফ উদ্দিন নেয় ২ উইকেট, শরিফুল নেয় ২ টি উইকেট ও এছাড়াও সাকিব আল হাসান নেয় এক উইকেট মাত্র ২৮ রান দিয়ে।

এছাড়াও ব্যাট হাতে অর্ধ শতক করে দুই ওপেনার নাঈম শেখ ও সৌম্য সরকার। তাদের ব্যাটে ভর করে ৮ উইকে'টের সহজ জয় পায় বাংলাদেশ।বিশ্বকাপ টিটুয়েন্টি এর আগে এরকম এক জয়ে উচ্ছ্বাসিত দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এদিন তিনি প্রশংসায় ভাসাতে ভোলেন নি দুই ওপেনার সৌম্য সরকার ও নাঈম শেখের। গত কিছু ম্যাচ ধরে যে ব্যাটিং নিয়ে কাজ করছে সেটাও বলতে ভোলেন নি অধিনায়ক।

মাহমুদউল্লাহ বলেন,

‘’আসলে অবস্থাটাই এমন ছিল (প্রথম বল থেকে বড় শট খেলা)। আ মর'া নিজেদের জায়গা থেকে সর্বোচ্চটা দেখানোর চেষ্টা করেছিলাম। টপ অর্ডার ব্যাটসম্যানদের কৃতিত্ব দিতেই হচ্ছে। গত সাত-আট' ম্যাচ ধরে আ মর'া পরে ব্যাটিং করে জিতেছি। আ মর'া আমা'দের ব্যাটিং সা মর'্থ্য দেখানোর চেষ্টা করে আসছি। এই সুযোগটি ওপেনাররা খুব ভালোভাবেই কাজে লাগিয়েছে আজকে।‘’

আগে ব্যাট করতে নেমে চাকাভা ও মায়েরসের ব্যাটে ভর করে ১ ওভার থাকতে অল আউট হওয়ার আগে ১৫২ রান করে জিম্বাবুয়ে। চাকাভা ৪৩ ও মায়েরস করে ৩৫ রান।

জবাবে সৌম্যর ৫০ ও নাঈম শেখের ৬৬ রানে ভর করে ৮ উইকে'টের সহজ জয় পায় বাংলাদেশ।যদিও শুরু থেকেই আ'ক্রমণাত্মক খেলার চেষ্টা চালানো মাহমুদউল্লাহ ইনিংস বড় করে ব্যর্থ হন এদিন। ১২ বলে ১৫ রানের ইনিংস খেলে তিনিও সাজঘরে ফিরেন রানআউটে কা'টা পড়ে।

বাংলাদেশ একাদশঃ

নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!