1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

সপ্তাহ গেলেই আসছে অস্ট্রেলিয়া দেখেনিন সিরিজের চূড়ান্ত সময়সূচী

  • সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৫৬ পঠিত

অবশেষে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের সূচি প্রকাশিত হয়েছে। সংক্ষি'প্ত এই সফরে নানা শর্তাবলির সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে কমানো হয়েছে ম্যাচের বিরতির সময়ও।

দীর্ঘ ৪ বছর পর বাংলাদেশ সফর আসছে অস্ট্রেলিয়া। এর আগে বাংলাদেশ সফর করলেও তারা খেলেনি কোনো টি-২০ ম্যাচ।। তবে এবারের এই সফরে থাকছে শুধু ৫টি টি-২০ ম্যাচ।

এই সফরে আসার আগে অবশ্য ক্রিকেট অস্ট্রেলিয়া পক্ষ থেকে নানা ধরনের শর্ত জুড়ে দেয়া হয়েছিলো। সেই শর্তগু'লোর সবগু'লোই পূরন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

অন্যান্য সময়ে কোনো দলের বিপক্ষে সিরিজের প্রতি ম্যাচে সাধারণত একদিন অথবা দুইদিন করে বিরতি থাকলেও অজিদের বিপক্ষে এই সিরিজের ম্যাচগু'লোতে তেমনটা হচ্ছে না। পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ৩ আগস্ট। এরপর দ্বিতীয় ম্যাচের জন্য নেই কোনো বিরতি। ৪ আগস্ট সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবার পর মাঝখানে থাকছে একদিন বিরতি।

৬ আগস্ট সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবার পর ৭ আগস্ট সিরিজের হবে চতুর্থ টি-২০ ম্যাচ। আবারও একদিন বিরতি দিয়ে ৯ আগস্ট হবে সিরিজের শেষ টি-২০ ম্যাচ। অর্থাৎ পাঁচ ম্যাচের এই সিরিজে মাঝখানে বিরিতি থাকছে মাত্র ২ দিনের।

এদিকে বর্তমানে জিম্বাবুয়ে সফরে থাকা বাংলাদেশ দল স্বাগতিকদের বিপক্ষে খেলবে তিনটি টি-২০ ম্যাচের সিরিজ। যা শেষ হবার কথা রয়েছে আগামী ২৫ জুলাই। জিম্বাবুয়ের বিপক্ষে ২৫ জুলাই টি-২০ সিরিজের পাঠ চুকিয়ে আগামী ২৯ জুলাই দেশে আসার কথা রয়েছে টাইগারদের। একই দিনে বাংলাদেশে পা রাখার কথা রয়েছে অজিদেরও। বাংলাদেশ দল বায়ো বাবলে থাকার কারনে নতুন করে বায়ো বাবল তৈরি করতে হচ্ছে না। জিম্বাবুয়ে থেকে এসে সরাসরি টিম হোটেলে উঠে যাব'ে টাইগাররা। এরপর ১ আগস্ট থেকেই অনুশীলন শুরু করতে পারবে দুই দলই।

এক নজরে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের সূচি

ম্যাচ

দিন

১ম টি-টোয়েন্টি

৩ আগস্ট

২য় টি-টোয়েন্টি

৪ আগস্ট

৩য় টি-টোয়েন্টি

৬ আগস্ট

৪র্থ টি-টোয়েন্টি

৭ আগস্ট

৫ম টি-টোয়েন্টি

৯ আগস্ট

<1>

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!