1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আইপিএল ফিক্সিং থেকে প’র্নগ্রা’ফি: শিল্পার স্বামী কি কখনই ভালো হবেন না?

  • সময় বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১১৯ পঠিত

তার মাধ্যমেই ভারতীয় ক্রিকে'টে ফিক্সিংয়ের কলঙ্কা ফিরে এসেছিল। ২০০৮ সালে রাজস্থান রয়্যালসের আইপিএল জয়ও ভুলিয়ে দিয়েছিল ম্যাচ ফিক্সিং বিতর্ক। বলিউড অ'ভিনেত্রী শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রা ছিলেন রাজস্থান রয়্যালসের অন্যতম কর্ণধার।

ফিক্সিংয়ের দায়ে রাজস্থান রয়্যালসকে ২০১৬ এবং ২০১৭ সালে দুই বছর নি'ষি'দ্ধ করা হয়। আর রাজকেও সব রকমের ক্রিকেট থেকে আজীবন নি'ষি'দ্ধ করা হয়। তারপরেও ভালো হয়ে যাননি রাজ।

এবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে প'র্নগ্রাফির দায়ে গ্রে'প্তার করেছে পু'লিশ। সোমবার রাতে মুম্বাই পু'লিশ রাজকে গ্রে'প্তার করে। ৪৫ বছর বয়সী এই শিল্পপতির বিরু'দ্ধে আঙুল তুলতে শুরু করেছেন একাধিক নায়িকা। মুম্বাইয়ের পু'লিশ কমিশনার বলেন, ‘রাজ হলেন প'র্ন ভিডিও নির্মাণ চক্রের মূল হোতা। তার বিরু'দ্ধে আমা'দের কাছে প্রমাণ আছে।’

২০১৮ সালে সুপ্রিম কোর্টের কাছে তাকে আইপিএলের ম্যাচ ফিক্সিংয়ের অ'ভিযোগ থেকে মুক্তি দেওয়ার জন্য আবেদন করেছিলেন রাজ। তারপর তাকে এই অ'ভিযোগ থেকে রেহাই দেয় দিল্লি পু'লিশ।

রাজের এই ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে শ্রীশান্ত, অজিত চান্দিলা এবং অঙ্কিত চবনের মতো ক্রিকেটারদের নামও জড়িয়েছে। দীর্ঘ নিষে'ধাজ্ঞা শেষে কিছুদিন আগে মুক্ত হয়েছেন শ্রীশান্ত। রাজস্থানের স'ঙ্গে এই বিতর্কে ছিল চেন্নাই সুপার কিংসের নামও। ম হে'ন্দ্র সিং ধোনির দলও দুই বছর নি'ষি'দ্ধ ছিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!