1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

মহম্মদ সিরাজের খোলসা, অ্যাম্পায়ার বলেছিলেন ভারত ম্যাচ না খেলতে চাইলে মাঠ ছেড়ে দিক

  • সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৯৫ পঠিত

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা ৪ টেস্ট ম্যাচের সিরজ চলাকালীন ভারতীয় দলকে জয় এনে দিতে বেশ কয়েকজন খেলোয়াড় গু'রুত্বপূর্ণ ভূমিকা পালন

করেছিলেন। দুর্দান্ত প্রদর্শন করা খেলোয়াড়দের মধ্যে একটি নাম মহম্ম'দ সিরাজেরও ছিল। মহম্ম'দ সিরাজ অস্ট্রেলিয়ার বিরু'দ্ধে খেলা হওয়া সিরিজ চলাকালীন দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। এর মধ্যে যখন মহম্ম'দ সিরাজ দেশে ফেরেন তো তিনি সফরের ব্যাপারে বেশকিছু কথা খোলসা করেছেন।

সিরাজ অস্ট্রেলিয়ায় করেছেন দুর্দান্ত প্রদর্শন

মহম্ম'দ সিরাজের খোলসা, অ্যাম্পায়ার বলেছিলেন ভারত ম্যাচ না খেলতে চাইলে মাঠ ছেড়ে দিক 2

মহম্ম'দ সিরাজ যখন অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন সেই সময় তার বাবা প্রয়াত হয়েছিলেন, যদিও তা সত্ত্বেও তিনি দলের স'ঙ্গে থাকার সি'দ্ধান্ত নিয়েছিলেন। বাবার প্রয়াণ সত্ত্বেও দেশে না ফেরা সিরাজ মেলবোর্নের মাঠে ভারতীয় দলের জার্সি গায়ে পড়ার সুযোগ পান। সিরাজ

ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করেন, যার ফলে ভারতও ম্যাচ জিতেহিল। মেলবোর্নে দুর্দান্ত প্রদর্শনের পর যখন সিরাজ সিডনির মাঠে টেস্ট খেলতে নামেন তো তার উপর দর্শক দ্বারা বর্ণবিদ্বেষী মন্তব্য করা হয়। অস্ট্রেলিয়ার কিছু স মর'্থক মহম্ম'দ সিরাজকে বর্ণবিদ্বেষী মন্তব্য করেন। যারপর ম্যাচে যথেষ্ট ঝামেলা হয়েছিল। এর মধ্যে সিরাজ খোলসা করেছেন যে মাঠের অ্যাম্পায়ার টিম ইন্ডিয়াকে সিডনি ম্যাচ ছাড়ারও অফার দিয়েছিলেন।

মহম্ম'দ সিরাজ অ্যাম্পায়ারদের উপর তুললেন প্রশ্ন

মহম্ম'দ সিরাজ দেশে ফেরার পর তিনি মিডিয়ার মুখোমুখি হন, এর মধ্যে তাকে অস্ট্রেলিয়ায় সিডনির মাঠে হওয়া ম্যাচের ব্যাপারেও প্রশ্ন করা হয়, যে ব্যাপারে সিরাজ খোলসা করতে গিয়ে বলেন, “আমি অস্ট্রেলিয়ায় খারাপ শব্দ সহ্য করেছি, মা'মলা চলছে আর দেখা যাক আমি ন্যায় পাই কি না। আমা'র কাজ অধিনায়ককে এই কথা জানানোর। অ্যাম্পায়ারা আমা'দের ম্যাচ ছাড়ার কথা বলেন, কিন্তু রাহানে ভাই বলেন যে ম্যাচ ছাড়ব না, আ মর'া কোনো ভুল করিনি তো আ মর'া খেলব। দর্শকদের খারাপ আচরণ ওর জন্য ভালো প্রদর্শনের প্রেরণা হয়ে ওঠে। এতে আমি মানসিকভাবে বেশি শক্ত হয়েছিলাম, আমি খেলার উপর তার প্রভাব পড়তে দিইনি”।

সিরাজকে দর্শকরা দিয়েছিলেন গালাগাল

মহম্ম'দ সিরাজের খোলসা, অ্যাম্পায়ার বলেছিলেন ভারত ম্যাচ না খেলতে চাইলে মাঠ ছেড়ে দিক 3

সিডনির মাঠে খেলা হওয়া ম্যাচে কিছু দর্শকরা তাকে ‘ব্রাউন মাঙ্কি’ বলেছিলেন। এরপর সিরাজ অধিনায়ক অজিঙ্ক রাহানেকে এই কথা জানান। তারপর অধিনায়ক রাহানে মাঠের অ্যাম্পায়ার পল রাইফল আর পল উইলসনকে এই কথা জানান। এরপর সিডনির মাঠ থেকে ৬অন দর্শককে বের করে দেওয়া হয়, আর ক্রিকেট অস্ট্রেলিয়া এই ব্যাপারে টিম ইন্ডিয়ার কাছে ক্ষ'মা চায় আর দোষীদের বিরু'দ্ধে কড়া পদ'ক্ষেপ নেওয়ার কথা দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!