1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
যে ১টি কারণে আজীবন নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার সাথে জয়ের নায়ক নাসুম আহমেদ তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল

যে কারণে দুই মাসের জন্য ছিটকে গেলেন তামিম ইকবাল

  • সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৪১ পঠিত

হাঁটুর চোটে কমপক্ষে দুই মাসের জন্য প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল। জিম্বাবুয়ের বিপক্ষে চলতি ওয়ানডেটি শেষ করেই দেশে ফিরে আসবেন তিনি।

ফলে টাইগার ওয়ানডে অধিনায়ককে দেখা যাব'ে না জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। সেইস'ঙ্গে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও মিস করবেন দেশসেরা ওপেনার।

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, ‘ওয়ানডে দল থেকে মেহেদি হাসান মিরাজ এবং তাইজুল ইসলামের স'ঙ্গে দেশে ফিরে আসবেন তামিম। তাকে ছয় থেকে আট' সপ্তাহ বিশ্রামে থাকার পরা মর'্শ দেয়া হয়েছে। ফলে অস্ট্রেলিয়া (আগস্ট) এবং নিউজিল্যান্ডের (সেপ্টেম্বরে) বিপক্ষে ঘরের মাঠে খেলতে পারবেন না। সম্ভবত ফিরতে পারবেন ইংল্যান্ডের বিপক্ষে (অক্টোবরে)।’

গত এপ্রিলে শ্রীলঙ্কা সফরেই চোটে পড়েছিলেন তামিম। তবে যথেষ্ট ফিট হয়ে উঠায় মে মাসে লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলেন তিনি। এরপর ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে ১১টি ম্যাচ খেলেছেন। তবে মাঠে নামতে পারেননি সুপার লিগ পর্বে।

চোট শঙ্কা থাকায় জিম্বাবুয়ে সফরে একমাত্র টেস্টটিও খেলেননি তামিম। কিন্তু ওয়ানডে সিরিজটি বিশ্বকাপ সুপার লিগের অংশ হওয়ায় পুরোপুরি ফিট না হয়েই মাঠে নামেন বাঁহাতি এই ওপেনার।

তবে এভাবে চললে বিপদ 'হতে পারে, জানিয়েছেন মেলবোর্নের অর্থোপেডিক সার্জন ডা. ডেভিড ইয়াং। মাশরাফিসহ বাংলাদেশের অনেক ক্রিকেটারেরই ইনজুরির চিকিৎসা করেছেন তিনি। ইয়াংই তামিমকে পরা মর'্শ দিয়েছেন কমপক্ষে ছয় থেকে আট' সপ্তাহ বিশ্রামে থাকার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!