1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ক্রীড়ামন্ত্রী হয়েও মাঠে খেলবেন তারকা ক্রিকেটার!

  • সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৩৫ পঠিত

পার্শ্ববর্তী দেশ ভারতের এবারের বিধানসভা নির্বাচনে মন্ত্রী হয়েছেন পশ্চিম ব'ঙ্গের জনপ্রিয় ক্রিকেটার মনোজ তিওয়ারি। রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

কিন্তু মন্ত্রী হয়েও এবার মাঠ মাতানোর পরিকল্পনা করছেন এই ভারতীয় ক্রিকেটার। নতুন মৌসুমে রঞ্জি ট্রফিতে খেলতে চান তিওয়ারিকে বাংলা দলে। এদিকে মনোজকে রেখেই সিনিয়র বাংলা দলের জন্য ৩৯ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে ফিটনেস ক্যাম্পে।

ঘরোয়া ক্রিকেট মৌসুমের জন্য একটি প্রাথমিক দল ঘোষণা করেছে বে'ঙ্গল ক্রিকেট। যেখানে দলে রাখা হয়েছে মনোজকে। মন্ত্রী হয়েও মাঠে নামাটাকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছেন তিনি। কারণ এই ক্রিকেট খেলেই তো পেয়েছেন সব সম্মান। এখনো রঞ্জি ট্রফি জেতার স্বপ্ন এখনও পূরণ হয়নি মনোজের। ২০১৯-২০ মৌসুমে খুব কাছে গিয়েও ট্রফি হাতছাড়া হয়েছিল বাংলার।

এ কারণেই ফের চেষ্টা করতে চান তিনি। অধিনায়ক হয়েই হয়তো মিশনে দেখা যেতে পারে তাকে। যদিও এটা নিশ্চিত হয়নি এখনো। অধিনায়ক হিসেবে অনুষ্টুপ মজুম'দার এগিয়ে আছেন। কিন্তু এখন তো মনোজকে ফের একবার অধিনায়ক করার কথাও ভাবছেন বে'ঙ্গল ক্রিকেট কর্তারা।

আসলে মন্ত্রীর সম্মান বলে কথা! তবে মনোজ রাজনৈতিক পরিচয়টা আড়ালে রেখে সাধারণ একজন ক্রিকেটার হিসেবেই নামতে চান মাঠে। ভারতের হয়ে ১২ ওয়ানডে আর ৩ টি-টোয়েন্টি খেলার অ'ভিজ্ঞতাটা কাজে লাগাতে চান এই অলরাউন্ডার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!